২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যাটে-বলে দুরন্ত ছন্দে দিল্লি, রোহিতের মুম্বইকে হারিয়ে আইপিএল সফর শুরু ঋষভ পন্থের

Published by: Sulaya Singha |    Posted: March 27, 2022 7:19 pm|    Updated: March 27, 2022 7:40 pm

Delhi Capitals beats Mumbai Indians by 4 wickets in IPL 2022 | Sangbad Pratidin

মুম্বই ইন্ডিয়ান্স: ১৭৭/৫ (রোহিত-৪১, ঈশান-৮১*, কুলদীপ- ১৮/৩)
দিল্লি ক্যাপিটালস: ১৭৯/৬ (ললিত যাদব-৪৮* বাসিল-৩৫-৩)
৪ উইকেটে জয়ী দিল্লি ক্যাপিটালস

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তোমরা বাসিল থাম্পিকে পেলে আমারা পেয়েছি কুলদীপ যাদবকে। তোমাদের ঈশান কিষান থাকলে আমাদেরও ললিত যাদব আছেন। রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সকে সেই বার্তা দিয়েই আইপিএলের ১৫ তম মরশুমের শুরুটা করল ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্সের সৌজন্যেই পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নকে চার উইকেটে হারাল তারা।

ট্রফি খরা এখনও না কাটলেও গত কয়েক মরশুম ধরেই ভাল ছন্দে ধরা দিয়েছে দিল্লি (Delhi Capitals)। কোচ রিকি পন্টিংও অধিনায়ক ঋষভকে নিয়ে আশাবাদী। আর শুরুতেই কোচের মর্যাদা রাখলেন ভারতীয় উইকেটকিপার। ঋষভের নেতৃত্বে দারুণ আত্মবিশ্বাসের সঙ্গে রোহিতদের বিরুদ্ধে খেললেন ক্রিকেটাররা। ৪১ রানে অধিনায়ক রোহিতকে আউট করে মুম্বইয়ের টপ অর্ডারে ধাক্কা দেন কুলদীপ যাদব। তুলে নেন অমলপ্রীতের উইকেটও। পোলার্ডকেও বড় রানের ইনিংস খেলতে দেননি তিনি। যদিও দিল্লির পেস ও স্পিন অ্যাটাক সামলে কার্যত একাহাতেই দলকে ভাল জায়গায় পৌঁছে দেন ঈশান। ৮১ রানে নটআউট থাকেন তিনি। খালিল আহমেদ তুলে নেন জোড়া উইকেট।     

[আরও পড়ুন: ‘সবকিছুরই শেষ আছে’, বিশ্বকাপ থেকে ছিটকে যেতেই অবসরের ইঙ্গিত মিতালির]

ব্যাটিং নয়, চলতি আইপিএলে (IPL 2022) বোলিং বিভাগই খানিক চিন্তায় রেখেছিল রোহিত শর্মাকে। কারণ জশপ্রীত বুমরাহর পাশে এবার আর ট্রেন্ট বোল্ট নেই। তবে সেই শূন্যস্থান অনেকটাই যেন পূরণ করে দিলেন ২৮ বছরের ভারতীয় মিডিয়াম পেসার বাসিল থাম্পি। মুম্বইয়ের জার্সি গায়ে চাপিয়েই দুরন্ত পারর্ফম করলেন তিনি। নিলেন তিনটি উইকেটও। কিন্তু শেষরক্ষা হল না। ললিত যাদবের অনবদ্য ব্যাটিংয়ের দৌলতেই কাঙ্ক্ষিত জয় পেল দিল্লি। এদিন দলের ওপেনার পৃথ্বী শ ৩৮ এবং অক্ষর প্যাটেল অপরাজিত ৩৮ রান করলেও ঋষভের ব্যাট থেকে রান এল না। এক রান করেই প্যাভিলিয়নে ফেরেন তিনি। টুর্নামেন্টের শুরুতেই রোহিতদের হারানো নিঃসন্দেহে অতিরিক্ত আত্মবিশ্বাস জোগাবে দিল্লিকে।

[আরও পড়ুন: ৪৯ মিনিটেই কুপোকাত প্রতিপক্ষ, প্রথমবার সুইস ওপেন চ্যাম্পিয়ন হয়ে উচ্ছ্বসিত সিন্ধু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে