BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবসর জল্পনার মধ্যেই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখা ধোনির

Published by: Subhajit Mandal |    Posted: September 30, 2019 4:05 pm|    Updated: September 30, 2019 4:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের পর থেকেই ক্রিকেট মাঠের বাইরে ধোনি। প্রথমে তিনি যোগ দিয়েছিলেন সেনার প্রশিক্ষণে। তারপর আপাতত তিনি কাটাচ্ছেন ‘ফ্যামিলি টাইম’। সম্প্রতি সপরিবারে রাজস্থানে ছুটি কাটাতে দেখা গিয়েছে মাহিকে। নিজের নতুন গাড়িতে গোটা পরিবারকে নিয়ে ভ্রমণ করতেও দেখা গিয়েছে। এবার সরাসরি তিনি দেখা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে। যোগ দিলেন তাঁর আয়োজিত নৈশভোজে।

[আরও পড়ুন: শতবর্ষের লাল-হলুদের লজ্জার দিন, নেটদুনিয়ায় হাসির খোরাক হল বেহাল মাঠ]

শনিবার থেকে ৩ দিনের সফরে ঝাড়খণ্ডে আছেন রাষ্ট্রপতি কোবিন্দ। রবিবার ঝাড়খণ্ডের এক প্রত্যন্ত এলাকায় যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু, অতিবৃষ্টির জন্য তা সম্ভব হয়নি। তাই গোটা দিনটা তাঁর কেটেছে রাজভবনে রাজ্যপাল দ্রৌপদী মুর্মুর অতিথি হিসেবে। রাতেই হঠাৎ রাষ্ট্রপতি কোবিন্দের সঙ্গে দেখা করতে হাজির রাঁচির রাজপুত্র মাহি। সঙ্গে তাঁর স্ত্রী সাক্ষী ধোনি এবং মেয়ে জিভা। বেশ কিছুক্ষণ রাজভবনে কাটান মাহি। হঠাৎ, রাষ্ট্রপতির সঙ্গে কেন দেখা তা নিয়ে অবশ্য মুখ খোলেননি ধোনি।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন হওয়া সময়ের অপেক্ষা, জর্জকে হারিয়ে ইতিহাসের সন্ধিক্ষণে পিয়ারলেস]

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই ধোনির অবসর নিয়ে জল্পনা চলছে। ক্রিকেট মহলের ধারণা যে কোনও সময় অবসর ঘোষণা করতে পারেন মাহি। উল্লেখ্য, বিশ্বকাপের পর আর টিম ইন্ডিয়ার নীল জার্সি গায়ে দেখা যায়নি মাহিকে। ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন মাহি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজেও দেখা যায়নি ধোনিকে। আগামী নভেম্বরে আসন্ন বাংলাদেশ সফরেও দেখা যাবে না মাহিকে। কদিন আগেই, বিসিসিআইকে একটি চিঠি লিখে বাংলাদেশ সফর থেকে বিরতি চেয়েছেন ধোনি। এদিকে মাহির অনুপস্থিতিতে সীমিত ওভারের ক্রিকেটে নিয়মিত সুযোগ পাচ্ছেন ঋষভ পন্থ। সাদাবলের ক্রিকেটে পন্থ প্রায় নিজের জায়গা পাকা করে ফেলেছেন। অনেকেই মনে করছেন, পন্থ যদি টিম ম্যানেজমেন্টের ভরসা অর্জন করতে পারেন, তাহলেই হয়তো ধোনিকে অবসর নেওয়ার কথা বলা হতে পারে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement