BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রিসেপশনের নিমন্ত্রণপত্রেও চমক বিরুষ্কার, জানেন কী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 14, 2017 1:58 pm|    Updated: September 19, 2019 2:54 pm

Do you know there is a surprise in Virushka's reception invitation card?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে সেরেছেন চুপিসারেই। পরিচিত বৃত্ত থেকে অনেকটা দূরে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন। তবে রিসেপশনে কোনওরকম ঘাটতি রাখছেন না। পরিচিতদের কাছে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে বিয়ের নিমন্ত্রণপত্র। আর সেখানও চমক দিলেন বিরুষ্কা

রিসেপশনের আগেই হানিমুন, কোথায় ঘুরছেন বিরাট-অনুষ্কা? ]

কী আছে বিরুষ্কার নিমন্ত্রণপত্রে? ফ্লোরাল ডিজাইনের একটি ব্যাগ। দম্পতির পোশাকের রঙের সঙ্গেই মাননসই। সেই ব্যাগের মধ্যেই আছে নিমন্ত্রণপত্র। তার একদিকে আটকানো আছে ছোট্ট একটি চারাগাছ। অন্যদিকে দু’জনের নাম লেখা ও নিমন্ত্রণের বয়ান। ইতিমধ্যেই টুইটারে ছড়িয়ে পড়েছে বিরাট-অনুষ্কার নিমন্ত্রণপত্রের সে ছবি। প্রথম সে কাজ করেন পরিচালক মহেশ ভাট। বিরাট-অনুষ্কার স্টাইলিশ নিমন্ত্রণপত্র মুগ্ধ করেছে তাঁকে। তাঁর দৌলতেই বলা যায় সকলে চাক্ষুষ করেছেন এই রয়্যাল আমন্ত্রণপত্র। বিয়ের সঙ্গে গাছ লাগানোর প্রক্রিয়াকে উসাহ দিয়ে ইতিমধ্যেই কুর্নিশ আদায় করে নিচ্ছেন তাঁরা। ইনডোর প্ল্যান্টের যে চারাটি তাঁরা পাঠিয়েছেন, তা আদরের সঙ্গেই তুলে রেখেছেন নিমন্ত্রিতরা। ২১ ডিসেম্বর হচ্ছে এই রিসেপশন। বিরাটের শহর দিল্লিতেই আমন্ত্রিত হয়েছেন আত্মীয়রা। বিয়ের মুহূর্তেও অবশ্য জবকল্যাণের কথা ভোলননি নবদম্পতি। নিজেদের বিয়ের ছবি চ্যারিটির জন্য বিক্রি করে দিয়েছেন তাঁরা।

DQ7vfTbU8AAXmad

এদিকে পরিচিতদের আজ শুভেচ্ছার জবাব দিচ্ছেন বিরাট, অনুষ্কা দুজনেই। বিরাট যখন ছুটিতে, তখন ভারতীয় দলের নেতৃত্ব কাঁধে তুলে নিয়েছেন রোহিত শর্মা। আর সেখানেই নজির গড়েছেন তিনি। এই গ্রহে তিনিই একমাত্র একদিনের ম্যাচে তিনটি দ্বিশতরানের মালিক। রোহিতের এই কৃতিত্বকে কুর্নিশ জানালেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি। তাঁর থেকে এসেছে অভিনন্দন বার্তা। এছাড়া শাহরুখ খান থেকে তাবড় তারকারা অনুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। আজ তাঁদেরও অভিনন্দনের জবাবে কৃতজ্ঞতা জানিয়েছেন অনুষ্কা। অন্যদিকে বিরাট ক্রিকেট জগতের সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রথমে জানা গিয়েছিল, দক্ষিণ আফ্রিকাতেই হানিমুন সারবেন বিরাট-অনুষ্কা। অবশ্য এর ফাঁকে তাঁরা রোম ঘুরে এসেছেন। দক্ষিণ আফ্রিকায় বিরাটের সিরিজ। অন্যদিকে অনুষ্কার হাতেও একের পর এক ছবির কাজ। তাই দক্ষিণ আফ্রিকা সফর খানিকটা ব্যস্ততাই কাটবে। তার আগেই হাতে কটাদিন ঝামেলাহীন ছুটি ছিল। তা একান্তেই কাটিয়েছেন তাঁরা। বিয়ে মিটেছে। রিসেপশন আসন্ন। তবু এখনও এই বিয়ের আলোচনায় মশগুল নেটদুনিয়া।

একসঙ্গে স্নান করতে চেয়েছিলেন প্রযোজক, বিস্ফোরক সালমা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে