Advertisement
Advertisement

Breaking News

Virat Kohli

‘দয়া করে ওই নামে ডাকবেন না’, RCB শিবিরে যোগ দিয়েই আর্জি ‘লজ্জিত’ কোহলির

কী শুনে লজ্জায় লাল কোহলি?

আরসিবি শিবিরে বিরাট কোহলি। ছবি: এক্স হ্যান্ডেল

Published by: Sulaya Singha
  • Posted:March 20, 2024 1:21 pm
  • Updated:March 20, 2024 4:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলেননি। সন্তানের জন্মের জন্য ছুটিতে ছিলেন। লন্ডন থেকে ফিরে সোজা যোগ দিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) শিবিরে। আর এসেই সমর্থকদের কাছে বিশেষ আর্জি বিরাট কোহলির। ‘দয়া করে ওই নামে ডাকবেন না।’ বললেন আরসিবির প্রাক্তন অধিনায়ক।

বিরাটের (Virat Kohli) অপেক্ষাতেই প্রহর গুনছিলেন ব্যাঙ্গালোর সমর্থকরা। তাই প্রিয় তারকা শিবিরে যোগ দিতেই তাঁকে ধুমধাম করে স্বাগত জানানো হয়। মঙ্গলবার সন্ধ্যায় বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ছিল আরসিবির জার্সি উদ্বোধন অনুষ্ঠান। জমকালো সেই অনুষ্ঠানে হাজির ছিলেন কোহলিও। সেখানে বিরাটকে ‘কিং কোহলি’ বলে সম্বোধন করেন সঞ্চালক দানিশ। সঙ্গে সঙ্গে কোহলি বলে ওঠেন, তাঁকে যেন ‘কিং’ বলে না ডাকা হয়। বিরাটের কথায়, “আপনারা দয়া করে আমায় ওই নামে ডাকা বন্ধ করুন। আমাকে শুধু বিরাট বলুন। আমি ফ্যাফ ডু প্লেসিসকেও বলছিলাম, প্রতি বছর আমায় যখনই ওই নামে ডাকা নয়, ভীষণ লজ্জা পাই। তাই আবারও বলছি, প্লিজ এর পর থেকে ওভাবে সম্বোধন করবেন না। আমার লজ্জা লাগে।”

Advertisement

[আরও পড়ুন: নববর্ষের আবহে ইডেনে হয়তো কেকেআর বনাম মুম্বই, আদৌ দেখা যাবে ধোনি-ধামাকা?]

সম্প্রতি মহিলা আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছে আরসিবি টিম। ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে ৮ উইকেটে হারান স্মৃতি মন্ধানারা। ম্যাচ শেষেই ভিডিও কল করে স্মৃতিদের অভিনন্দন জানান কোহলি। এমনকী প্রমিলাবাহিনীর সঙ্গে ভিডিও কলে নাচতেও দেখা যায় তাঁদের। স্মৃতি-রিচাদের সেই জয়ের ধারাই আইপিএলে বজায় রাখতে চান কোহলি। যেখানে উদ্বোধনী ম্যাচেই আরসিবির প্রতিপক্ষ ধোনির চেন্নাই সুপার কিংস।

মহিলাদের জয় প্রসঙ্গে বিরাট বলেন, “ডব্লিউপিএল জয়ের মুহূর্ত সত্যিই অসাধারণ। আমরা খেলা দেখছিলাম। আশা করি, এবার ডবল ট্রফি জিতে এই মরশুমটাকে স্মরণীয় করে রাখতে পারব।” আইপিএলের ১৬ বছরের ইতিহাসে ট্রফি অধরা আরসিবির। এবার কোহলিরা কী করেন, সেদিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: সন্তানের জন্ম নিয়ে বড় সিদ্ধান্ত দীপিকার! মুম্বই ছেড়ে যাচ্ছেন কোথায়?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ