১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাঝ সেপ্টেম্বরেই নামছেন সৌরভ, পুজোর আগে আরও দু’টি ম্যাচ পাচ্ছে ইডেন

Published by: Subhajit Mandal |    Posted: August 18, 2022 5:50 pm|    Updated: August 18, 2022 5:50 pm

Eden Gardens to get 2 legends cricket league matches | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: দুর্গাপুজোর দিন পনেরো আগেই বাঙালির উৎসবে ঢাকে কাঠি পড়ে যেতে চলেছে। ইডেনে (Eden Gardens) সৌরভ গঙ্গোপধ‌্যায়ের ম‌্যাচ-সহ লেজেন্ডস লিগের আরও দু’টো ম‌্যাচ হতে চলেছে মাঝ সেপ্টেম্বরে। সৌরভ যে ফের ইডেনে নামতে চলেছেন, সেটা আগেই জানা গিয়েছিল। এবার জানা গেল লেজেন্ডস লিগের জোড়া ম্যাচও পাবে ইডেন।

দিন কয়েক আগে লেজেন্ডস লিগ কর্তৃপক্ষের তরফ থেকে বলা হয়েছিল, আগামী ১৬ সেপ্টেম্বর ইডেনে চ‌্যারিটি ম‌্যাচে নামতে চলেছেন বোর্ড প্রেসিডেন্ট। ইন্ডিয়ান মহারাজাসের (Indian Maharaja’s) নেতৃত্ব দেবেন তিনি। সৌরভ যে দলের নেতৃত্ব দেবেন, সেই দলে রয়েছেন বীরেন্দ্র শেহওয়াগ, মহম্মদ কাইফ, ইরফান এবং ইউসুফ পাঠান, হরভজন সিং এবং শ্রীসন্থ। এই দলে রয়েছেন আরপি সিং এবং বাংলার অশোক দিন্দাও। লেজেন্ডস লিগে (Legends League) খেলার জন্য দিন্দা ইতিমধ্যেই ইডেনে অনুশীলন শুরু করেছেন। আর উলটোদিকে থাকবে ইয়ন মর্গ‌্যানের ওয়ার্ল্ড জায়ান্টস। সেই দলের রয়েছেন বহু নামী তারকা। কিন্তু ঘোষণার পরেও কিছু জটিলতা ছিল। ১৭ সেপ্টেম্বর শহরে বিশ্বকর্মা পুজো। বুধবার দফায় দফায় বৈঠকের পর সেই সব জটিলতা কেটে গিয়েছে।

[আরও পড়ুন: ‘আপনি আইন জানেন না’, এজলাসেই আইনজীবীর তীব্র আক্রমণের মুখে হাই কোর্টের বিচারপতি]

একপ্রস্থ বৈঠক হয় বেঙ্গল পিয়ারলেস অনুষ্ঠান চলাকালীন। একই হোটেলে। দ্বিতীয় দফার বৈঠক হয় সিএবিতে। পুরো বিষয়টার দেখভাল আগাগোড়া করেন সৌরভ-সুহৃদ সঞ্জয় দাস। যা ঠিক হয়েছে, তাতে ১৬ সেপ্টেম্বর সৌরভ খেলবেন প্রদর্শনী ম‌্যাচ। তার পর ১৭ ও ১৯ সেপ্টেম্বর ইডেনে হবে লেজেন্ডস লিগের ম‌্যাচ।

[আরও পড়ুন: হাই কোর্টে সাময়িক স্বস্তি অনুব্রতকন্যার, হাজিরার নির্দেশ প্রত্যাহার বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের]

এখানে বলে রাখা যাক, ইডেনে নতুন যে ফ্লাডলাইট বসছে, তার উদ্বোধনও সৌরভ-ম‌্যাচ দিয়েই হবে। শোনা গেল, সেপ্টেম্বর মাসের শুরুর দিকেই প্র‌্যাকটিসে নেমে পড়বেন সৌরভ। তা হলে? তা হলে কী আর, সিটবেল্ট বাঁধো বাঙালি, সিটবেল্ট বাঁধো। পুজোর আগে আবার মাঠে তিনি, পুজোর শহরে এবার ক্রিকেটের সৌরভ!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে