BREAKING NEWS

৩০ ভাদ্র  ১৪২৮  বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

India vs England: পঞ্চম টেস্ট বাতিলে ক্ষুব্ধ ইংলিশ ক্রিকেটাররা, আইপিএল থেকে নাম তুললেন ৩ তারকা

Published by: Abhisek Rakshit |    Posted: September 11, 2021 4:40 pm|    Updated: September 11, 2021 7:48 pm

England players furious with India over 5th Test's cancellation, 3 pulls out from IPL 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিডের (Covid-19) কারণে বাতিল হয়েছে ভারত-ইংল্যান্ড (India vs England) পঞ্চম টেস্ট। আর এর ফলে বিপুল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে। আর এই ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ায় বিরাট কোহলি-সহ টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটারদের উপরেই নাকি বেজায় চটেছেন ইংরেজ ক্রিকেটাররা। শুধু তাই নয়, আইপিএল থেকে নাম তুলে নিলেন তিনজন তারকাও।

এক ইংরেজ সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ইংল্যান্ড দল ভারতীয় দলের কয়েকজন ক্রিকেটারের উপর গুরুতর অভিযোগ এনেছে। ম্যাঞ্চেস্টারে ভারতীয় দলের এক সহকারী সাপোর্ট স্টাফের করোনা পজিটিভ হওয়ার পর ভারতীয় দলকে হোটেলে গৃহবন্দি থাকার কথা বলা হয়েছিল। কিন্তু কয়েকজন ভারতীয় খেলোয়াড় নাকি যে যাঁর মতো হোটেলের বাইরে ঘুরে বেরিয়েছেন। কেউ কেউ নাকি দোকানেও কেনাকাটা করতে গিয়েছিলেন। অর্থাৎ কোনওভাবেই বিসিসিআইয়ের নির্দেশ মানেননি তাঁরা।

[আরও পড়ুন: স্বপ্ন হল সত্যি, মা-বাবাকে প্রথমবার বিমানে চড়িয়ে ইচ্ছেপূরণ ছেলে Neeraj Chopra’র]

শুধু তাই নয়, ইংল্যান্ডের খেলোয়াড়রা মনে করছেন, সম্ভব হলে আরও দু-তিনদিন পিছিয়েই শুরু করা যেত ম্যাঞ্চেস্টার টেস্ট। কিন্তু আইপিএলের কারণেই তা সম্ভব হচ্ছে না। আপাতত ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে পাড়ি দেবেন ভারতীয় ক্রিকেটাররা। তাঁদের সঙ্গে আবার যাওয়ার কথা ৬ ইংরেজ ক্রিকেটারেরও। ইতিমধ্যে আইপিএল থেকে জনি বেয়ারস্টো, ক্রিস ওকস এবং ডেভিড মালান নিজেদের সরিয়ে নিয়েছেন। পাঞ্জাব কিংস ইতিমধ্যে মালানের পরিবর্ত হিসেবে এডেন মারক্রামের নামও ঘোষণা করে দিয়েছেন।

প্রসঙ্গত, ম্যাঞ্চেস্টারে (Manchester Test) ভারত বনাম ইংল্যান্ড পঞ্চম টেস্ট বাতিল হওয়ায় ইসিবির মাথায় যেন আকাশ ভেঙে পড়েছে। হাই প্রোফাইল সিরিজের নির্ণায়ক ম্যাচ আয়োজিত না হওয়ায় বিপুল পরিমাণ আর্থিক ক্ষতির মুখে ইসিবি (ECB)। ইংল্যান্ডের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, এই ম্যাচ না হওয়ায় প্রায় ২০ মিলিয়ন ইউরো লোকসান হচ্ছে ইংল্যান্ড বোর্ডের। ভারতীয় মুদ্রায় যার অর্থমূল্য প্রায় ২০০ কোটি টাকা। ইংল্যান্ড বোর্ড শেষ মুহূর্ত পর্যন্ত চাইছিল যে কোনওভাবে ম্যাচটি হোক। কিন্তু তা আর সম্ভব হয়নি।

[আরও পড়ুন: রোহিতের সুপারিশেই ভারতীয় দলে অশ্বিন, সহ-অধিনায়ককে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় চায় বোর্ড!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×