২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

এবার থেকে প্রত্যেক হোম সিরিজেই হবে গোলাপি টেস্ট, জানিয়ে দিলেন সৌরভ

Published by: Sulaya Singha |    Posted: February 17, 2021 12:46 pm|    Updated: February 17, 2021 1:46 pm

An Images

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: দেড় বছর আগে ঘরের মাঠে প্রথম দিন-রাতের টেস্ট খেলেছিল ভারতীয় দল (Team India)। ইডেনে বিরাট কোহলিদের (Virat Kohli) প্রতিপক্ষ ছিল বাংলাদেশ। তারপর অস্ট্রেলিয়া সফরে অ্যাডিলেডে গোলাপি বলে টেস্ট হয়। আহমেদাবাদে আবার ইংল্যান্ডের বিরুদ্ধে দিন-রাতের টেস্ট রয়েছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav ganguly) জানিয়ে দিলেন, এক-আধটা সিরিজ নয়, এবার থেকে প্রত্যেকটা হোম সিরিজে একটা করে দিন-রাতের টেস্ট হবে।

সৌরভকে এই বিষয় নিয়ে জিজ্ঞেস করলে এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেছেন, “হ্যাঁ, একদমই। একটা সিরিজে একটা গোলাপি বলের টেস্ট একদম ঠিক আছে। প্রত্যেকটা প্রজন্মকে পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হয়। টেস্ট ক্রিকেটকে বাঁচিয়ে রাখার জন্য গোলাপি বলের টেস্টে বড় পরিবর্তন।”

[আরও পড়ুন: এক ম্যাচ সাসপেন্ড হতে পারেন বিরাট কোহলি! চাপা উদ্বেগ ভারতীয় শিবিরে]

প্রায় এক বছরের বেশি সময় পর দেশের মাঠে দর্শক ফিরেছে। মোতেরা স্টেডিয়াম পুনর্নির্মাণের জন্য অনেক বছর পর আবার আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে আহমেদাবাদে (Ahmedabad)। তার উপর আবার দিন-রাতের টেস্ট। উন্মাদনা থাকবে সেটাই স্বাভাবিক। আর টিকিটও প্রায় নিঃশেষিত।

সৌরভ বলেছেন, “আহমেদাবাদের টিকিট সব বিক্রি হয়ে গিয়েছে। অনেকদিন পর ওখানে ক্রিকেট ফিরছে। আমি বোর্ড সচিব জয় শাহর (Jay Shah) সঙ্গে কথা বলেছি। এই দুটো টেস্ট নিয়ে ও প্রচণ্ড তেতে রয়েছে। ওর জন্য প্রায় ছয়-সাত বছর পর আহমেদাবাদে ক্রিকেট ফিরছে। আমি ওকে বলেছি কলকাতায় গোলাপি বলে টেস্ট করে একটা দৃষ্টান্ত স্থাপন করা হয়েছিল। আমরা দেখতে চাই মোতেরাতেও প্রত্যেকটা সিট ভরতি রয়েছে।” এমনিতে নতুন মোতেরা স্টেডিয়ামের দর্শকাসন এক লক্ষ দশ হাজার। কিন্তু করোনা নিয়মাবলির জন্য ৫৫ হাজার দর্শক স্টেডিয়ামে থাকতে পারবেন।

[আরও পড়ুন: ‘প্লে অফের সুযোগ নেই, চাপে থাকবে লাল-হলুদই’, ডার্বির আগে আত্মবিশ্বাসী অরিন্দমরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement