২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যাচের মাঝে হঠাৎই চলল শেন ওয়ার্নের বিজ্ঞাপন! ‘অত্যন্ত অপমানজনক’, তোপ নেটিজেনদের

Published by: Sulaya Singha |    Posted: June 25, 2022 4:43 pm|    Updated: June 25, 2022 4:43 pm

Fans blast broadcasters for showing Shane Warne’s ad during test match | Sangbad Pratidin
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের সঙ্গে চলছিল নিউজিল্যান্ডের টেস্ট ম্যাচ। ওভারের মাঝে হঠাৎই ফুটে উঠল শেন ওয়ার্নের গলা আর হাসি মুখ! এমন অপ্রত্যাশিত দৃশ্য দেখে হকচকিয়ে যান টিভির পর্দায় চোখ রাখা দর্শকরা। আসলে জীবিত থাকাকালীন ওয়ার্ন যে বিজ্ঞাপনটি করেছিলেন, সেটিই সম্প্রচার করা হয়। কিন্তু কিংবদন্তি তারকার মৃত্যুর পরও কেন দেখানো হল বিজ্ঞাপনটি? সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্ন তুলেই সরব হয়েছেন অনুরাগীরা।
 
গত মার্চে একেবারে অপ্রত্যাশিতভাবেই খবরটা এসেছিল প্রকাশ্যে। ৫২ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ওয়ার্ন (Shane Warne)। শোকস্তব্ধ হয়ে পড়ে বিশ্ব ক্রিকেট। কিন্তু ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড (England vs New Zealand) টেস্টের দ্বিতীয় দিনের খেলার মাঝে আচমকাই ফিরল অজি কিংবদন্তির স্মৃতি। একটি প্রোডাক্টের বিজ্ঞাপনী প্রচার করেছিলেন ওয়ার্ন। সেই বিজ্ঞাপনটিই চালিয়ে দেওয়া হয়।

[আরও পড়ুন: প্রাণসংশয়ের আশঙ্কা প্রকাশ করে এবার আমহার্স্ট স্ট্রিট থানার তলবে গরহাজির নূপুর শর্মা]

সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠে। সম্প্রচারকারী চ্যানেলের বিরুদ্ধে তোপ দাগেন নেটিজেনরা। বলে দেন, এভাবে একজন প্রয়াত তারকার বিজ্ঞাপন সম্প্রচার করা অত্যন্ত অপমানজনক। অনেকে আবার লিখেছেন, বিষয়টি অত্যন্ত হতাশাজনক ও বিস্ময়কর।

 
ওয়ার্নের আরেক ভক্ত প্রশ্ন করেছেন, “টেস্ট ম্যাচের মধ্যে প্রয়াত ওয়ার্নের বিজ্ঞাপন দেখানো কি সত্যিই ঠিক হয়েছে? আমার চোখে অন্তত এটি বেশ অসম্মানের।” বিপণনী সংস্থাকেও একহাত নিতে ছাড়েননি তাঁরা। ওয়ার্নের মৃত্যুর এতদিন পরও কেন ওই সংস্থা এই বিজ্ঞাপন ব্যবহার করছেন, এ নিয়েও প্রশ্ন তুলেছেন নেটাগরিকরা। এ নিয়ে যদিও এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেয়নি সম্প্রচারকারী সংস্থা কিংবা ই বিপণনী কোম্পানি। তবে ওয়ার্ন যে ম্যাচের মাঝে এভাবে ফিরে আসতে পারেন, তা কল্পনাও করতে পারেননি দর্শকরা।

[আরও পড়ুন: মহামারীর দিন অতীত? বেজিংয়ে খুলল স্কুল, করোনা যুদ্ধে জয়ী সাংহাইও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে