BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অর্জুন তেণ্ডুলকরকে দলে নেওয়া হোক, নিলামের আগে আরজি মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকদের

Published by: Subhajit Mandal |    Posted: February 11, 2021 9:17 pm|    Updated: February 11, 2021 9:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কিংবদন্তি শচীন তেণ্ডুলকরের ছেলে। ক্রিকেটার হিসেবে এখনও সেভাবে দাগ কাটতে পারেননি ঠিকই। কিন্তু তাঁর প্রতি সমর্থকদের আগ্রহ নেহাত কম নয়। এবারে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সুযোগ পাওয়ার সুবাদে আইপিএলের নিলামে নাম লেখাতে পেরেছেন অর্জুন তেণ্ডুলকর (Arjun Tendulkar)। তারপর থেকে জল্পনা শুরু হয়েছে আইপিএলে কি দল পাবেন শচীনপুত্র? পেলেও কোন দল তাঁকে কেনার আগ্রহ দেখাবে? সম্ভাবনা সব থেকে বেশি মুম্বই ইন্ডিয়ান্সের। অর্জুন মুম্বইয়ের ছেলে। বাবা শচীন (Sachin Tendulkar) এই দলের হয়ে খেলেছেন চার মরশুম। অবসরের পর মুম্বইয়ের ব্র্যান্ড অ্যাম্বাসাডারও ছিলেন মাস্টার ব্লাস্টার। সমর্থকরা চাইছেন অর্জুনও খেলুন মুম্বইয়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুম্বইয়ের তরফে সমর্থকদের কাছে জানতে চাওয়া হয়, আসন্ন নিলামে কোন কোন ক্রিকেটারকে নেওয়া উচিত দলের? যার জবাবে অধিকাংশ সমর্থকই নাম বলেছেন অর্জুন তেণ্ডুলকরের। অন্য অনেক ক্রিকেটারকে দলে নেওয়ার কথা বললেও কমবেশি প্রায় সকলই অর্জুনের নাম বলেছেন। আসলে অর্জুন আগেও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলের সঙ্গে যুক্ত ছিলেন। গত আইপিএলেও দলের সঙ্গে আরব আমিরশাহী গিয়েছিলেন অর্জুন। সেখানে ছিলেন দলের রিজার্ভ পেসার হিসেবে। তবে, মুম্বইয়ের হয়ে অভিষেক না হওয়ায় নিলামে ওঠার সুযোগ পাননি।

[আরও পড়ুন: ‘উত্তরাখণ্ডের দল নির্বাচনে মুসলিমদের প্রাধান্য!’ তোপের মুখে কোচ ওয়াসিম জাফর]

এবারই সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সুযোগ পেয়েছেন বাঁহাতি এই পেসার। সেই সুবাদেই নাম উঠেছে নিলামে। সমর্থকদের প্রত্যাশা, বাবার কর্মভূমি মুম্বই থেকেই শুরু হবে অর্জুনের আইপিএল (IPL) সফর। নিলামে অর্জুন নিজের দাম রেখেছেন ২০ লক্ষ। স্বাভাবিকভাবেই যে কোনও দলই তাঁকে কিনতে পারে। কিনতে পারে মুম্বইও। কিন্তু এখনও পর্যন্ত ঘরোয়া ক্রিকেটে অর্জুনের রেকর্ড তেমন কিছু নয়, তাই তাঁকে আদৌ মুম্বই দলে নেবে কিনা সেটাই দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement