৭ শ্রাবণ  ১৪২৬  মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ভারতীয় ক্রিকেটের প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব। তাঁর ছত্রছায়ায় চারাগাছ থেকে মহীরূহে পরিণত হয়েছে ভারতীয় ক্রিকেট দল। একঝাঁক উদীয়মান ক্রিকেটার বিশ্বমানের তারকা হয়ে উঠেছেন তাঁর পথনির্দেশেই। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেটে তাঁর অবদান অপূরণীয়, অবিস্মরণীয়। স্বাভাবিকভাবেই প্রিয় দাদার ৪৭ তম জন্মদিনে নেমে এল শুভেচ্ছার বন্যা। শচীন-শেহওয়াগ থেকে শুরু করে মহম্মদ কাইফ পর্যন্ত প্রত্যেকেই নিজেদের মতো করে শুভেচ্ছা জানালেন ভারতের অন্যতম সেরা অধিনায়ককে।

শচীন তেণ্ডুলকর: দাদার জন্মদিনে নস্ট্যালজিক মাস্টার ব্লাস্টার। টুইটারে তিনি ছোটবেলার একটি ছবি পোস্ট করে লিখলেন, “শুভ জন্মদিন দাদি। তোমার সঙ্গে অনুর্ধ্ব ১৫-তে খেলা থেকে শুরু করে একসঙ্গে ধারাভাষ্য দেওয়া পর্যন্ত অসাধারণ এক সফর কেটেছে। ভাল থেকো। বছরটা ভাল কাটুক।”

[আরও পড়ুন: ম্যাঞ্চেস্টারে বৃষ্টিতে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ ভেস্তে গেলে কে যাবে ফাইনালে?]

বীরেন্দ্র শেহওয়াগ: নিজের চেনা ভঙ্গিতেই দাদাকে শুভেচ্ছা জানালেন শেহওয়াগ। তিনি লিখলেন, “শুভ জন্মদিন ৫৬ ইঞ্চি অধিনায়ক। ৫৬ ইঞ্চি অধিনায়ক, সপ্তম মাসের অষ্টম দিনে জন্ম। ৮*৭=৫৬, তাছাড়া বিশ্বকাপেও তোমার গড় ৫৬। তাই ৫৬ ইঞ্চির অধিনায়ক।”

যুবরাজ সিং: সৌরভের জন্মদিনে তাঁর প্রিয় শিষ্য যুবি লেখেন, “যে মানুষটা আমাদের তৈরি করেছেন, আমাদের ভবিষ্যতের জন্য তৈরি করছেন, আপনি আমার কাছে চিরদিনই স্পেশ্যাল। অনেক ভালবাসা এবং শুভেচ্ছা।”

[আরও পড়ুন: বিশ্বকাপের পরই বিজেপিতে যোগ ধোনির? জোর জল্পনা রাজনৈতিক মহলে]

মহম্মদ কাইফ: সৌরভের আরও এক শিষ্য মহম্মদ কাইফ বলেন,”শুভ জন্মদিন সেই মানুষটিকে যিনি ভারতীয় ক্রিকেটকে বদলে দিয়েছেন। একজন অসাধারণ নেতা, যিনি ক্রিকেটারদের সবরকমভাবে সাহায্য করতেন।”

হরভজন সিং: হরভজন সং বলছেন, “শুভ জন্মদিন টাইগার। আমার বড় ভাই। যে মানুষটা আমাদের শিখিয়েছিল বিদেশের মাটিতে জিততে। অবিশ্বাস্য একজন কিংবদন্তী। জিও দাদা, চিরদিন তোমার জন্য আমার ভালবাসা থাকবে।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং