BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

এবার করোনার থাবা যোগী মন্ত্রিসভায়! আক্রান্ত প্রাক্তন ক্রিকেটার তথা মন্ত্রী চেতন চৌহান

Published by: Subhajit Mandal |    Posted: July 12, 2020 9:09 am|    Updated: July 12, 2020 11:47 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে শনিবার করোনা আক্রান্ত হলেন আরও এক নক্ষত্র। তিনি প্রাক্তন ভারতীয় ওপেনার এবং উত্তরপ্রদেশের মন্ত্রী চেতন চৌহান (Chetan Chauhan)। তাঁকে সঞ্জয় গান্ধী পিজিআই হাসপাতালে ভরতি করা হয়েছে। শুক্রবারই করোনা পরীক্ষা হয়েছিল চেতনের। শনিবার সেই রিপোর্ট আসে। দেখা যায়, তিনি করোনায় আক্রান্ত। তাঁর পরিবারের সদস্যদেরও এবার করোনা পরীক্ষা করা হবে।

Chetan-Chauhan
১৯৬৯ সালে অভিষেক করে দেশের হয়ে চল্লিশটা টেস্ট ও সাতটা ওয়ান ডে খেলেছেন চেতন। টেস্টে দু’হাজারের উপর রান আছে। টেস্টে এক সময় সুনীল গাভাসকরের সঙ্গে জুটি বেঁধে ওপেন করেছেন। দু’জন তিন হাজারের উপর রান করেছেন জুটি বেঁধে। ক্রিকেটারদের করোনা আক্রান্ত হওয়া এই প্রথম নয়। পাকিস্তানের শাহিদ আফ্রিদি আক্রান্ত হয়েছেন। বাংলাদেশের মাশরাফি মোর্তাজা হয়েছেন। ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যাওয়া পাকিস্তান স্কোয়াডের একসঙ্গে দশ জনের করোনা ধরা পড়েছিল। কিন্তু ভারত থেকে কোনও টেস্ট ক্রিকেটারের করোনা আক্রান্ত হওয়ার খবর আজ পর্যন্ত শোনা যায়নি। চৌহানই প্রথম।৭২ বছর বয়সী এই প্রাক্তন তারকার শরীরে করোনার লক্ষণ কতটা গুরুতর তা অবশ্য এখনও জানা যায়নি। 

[আরও পড়ুন: এবার ইডেন গার্ডেন্সে তৈরি হবে কোয়ারেন্টাইন সেন্টার, CAB-কে প্রস্তাব পুলিশের]

টুইট করে চেতনের দ্রুত সুস্থতা কামনা করেছেন দুই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া এবং রুদ্রপ্রতাপ সিং। আকাশ চোপড়া লেখেন, ‘শনিবার দু’জন বড় নক্ষত্রের একসঙ্গে করোনা ধরা পড়ল। বিগ বি এবং চৌহান স্যর। দ্রুত সুস্থ হয়ে উঠুন চেতন স্যর।’

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement