Advertisement
Advertisement

Breaking News

ধোনির বাড়িতে বাইকের শোরুম! দেখে চমকে গেলেন ভেঙ্কটেশ প্রসাদ

সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন প্রসাদ।

Former cricketer Venkatesh Prasad surprised by MS Dhoni’s bikes collection at his home in Ranchi। Sangbad Pratidin
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:July 18, 2023 12:30 pm
  • Updated:July 18, 2023 12:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট না খেললে রাঁচির রাস্তায় বাইক নিয়ে বেরিয়ে পড়েন মহেন্দ্র সিংহ ধোনি (Mahendra Singh Dhoni)। মাঠে পুরস্কার পাওয়া বাইকে সতীর্থদের বসিয়ে নিজেই তা চালিয়ে গোটা মাঠ ঘোরেন। বিদেশে খেলতে গিয়েও বাইকের খোঁজখবর নিয়েছেন বলেও শোনা গিয়েছিল অতীতে। ক্যাপ্টেন কুলের বাইকের প্রতি বিশেষ ভালবাসার কথা সবারই জানা। তাঁর সংগ্রহে ৫০টিরও বেশি বাইক রয়েছে বলেই খবর। এগুলো সবই পুরনো। সবারই কমবেশি জানা। ধোনির বাইকপ্রীতির কথা জানতেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ভেঙ্কটেশ প্রসাদও (Venkatesh Prasad)। বিশ্বজয়ী অধিনায়কের  বাইকের সম্ভার দেখে রীতিমতো চমকে গেলেন তিনি। 

গত সোমবার রাঁচিতে ধোনির বাড়িতে গিয়েছিলেন প্রসাদ। ঘুরে দেখেন ধোনির বাইক ও গাড়ির গ্যারাজ। যেখানে গাড়ির তুলনায় বাইকের সংখ্যাই বেশি। বাইকের প্রতি মাহির আবেগ-ভালবাসা দেখে বিস্মিত প্রসাদ। 

Advertisement

[আরও পড়ুন:‘খুব সহজেই কোহলিকে আউট করে দিতাম’, বাবরকে এগিয়ে রেখে মন্তব্য প্রাক্তন পাক বোলারের]

 একটি ভিডিও টুইট করে ভেঙ্কটেশ বলেন, “এটা কোনও বাইকের শোরুমের চেয়ে কম নয়। ধোনি একজন অবিশ্বাস্য ব্যক্তিত্ব। অনেক কিছু অর্জন করেছে। কিন্তু ধোনির বাইকের প্রতি এই আবেগ বা ভালবাসা আমাকে অবাক করেছে। একজন মানুষ বাইক নিয়ে কতটা পাগল হলে এই রকম সম্ভার তৈরি করতে পারে।”

Advertisement

 

বাইক নিয়ে ধোনির যে কতটা আবেগ রয়েছে তা তাঁর বায়োপিকেও ধরা পড়েছে। এর আগে এক সাক্ষাৎকারে সিএসকে অধিনায়ক নিজেই জানিয়েছিলেন, বাইকের প্রতি তিনি কতটা দুর্বল। প্রতিটি বাইকের দেখভাল তিনি নিজের হাতেই করেন।

প্রসঙ্গত, মাস দেড়েক আগেই শেষ হয়েছে আইপিএল (IPL)। ধোনির নেতৃত্বে ট্রফি এসেছে চেন্নাইয়ের ঘরে। তাঁর অবসর নিয়ে নানা গুঞ্জন উঠলেও হাঁটুর চোট সারিয়ে সামনের বছরের আইপিলের জন্য প্রস্তুতি শুরু করতে মরিয়া প্রাক্তন ভারতীয় অধিনায়ক। মেগা টুর্নামেন্ট শুরু হতে এখনও বেশ কিছুদিন বাকি। ধোনি এখন ছুটির মেজাজে। 

[আরও পড়ুন:‘বিপুল খরচ, লাভ নেই’, কমনওয়েলথ গেমস আয়োজনের দায়িত্ব ছাড়ল অস্ট্রেলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ