BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রথম ভারতীয় অলরাউন্ডার হিসেবে বিগ ব্যাশ লিগে খেলবেন যুবরাজ? তুঙ্গে জল্পনা

Published by: Sulaya Singha |    Posted: September 7, 2020 7:16 pm|    Updated: September 7, 2020 7:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার প্রথম ক্রিকেটার হিসেবেই কি বিগ ব্যাশ লিগে খেলতে দেখা যাবে যুবরাজ সিংকে (Yuvraj Singh)? তেমনটা হলে কিন্তু অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ পাঞ্জাব দা পুত্তর নাকি জনপ্রিয় এই ক্রিকেট লিগে খেলার আগ্রহ দেখিয়েছেন ইতিমধ্যেই।

সীমিত ওভারের ক্রিকেটের কিংবদন্তি তিনি। মারকাটারি পারফর্ম করে দলের জয়ের কাণ্ডারি হয়ে উঠেছেন বহুবার। আইপিএলেও (IPL) সবচেয়ে বেশি দামে বিক্রি হয়েছিলেন যুবি। সেই অলরাউন্ডারই এবার বিগ ব্যাশে (Big Bash League) খেলতে চাইছেন বলে খবর। এমনকী কোন দলে খেলা যায়, সে নিয়েও নাকি ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন। কিন্তু কেন হঠাৎ বিগ ব্যাশে খেলার ইচ্ছাপ্রকাশ করেছেন যুবি? আসলে, সম্প্রতি অজি ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শেন ওয়াটসন ভারতীয় ক্রিকেটারদের এই লিগে খেলানোর আগ্রহ দেখিয়েছেন। বিসিসিআই অনুমতি না দেওয়ায় এতকাল টিম ইন্ডিয়ার কোনও তারকাই এই লিগের সঙ্গে যুক্ত হতে পারেনি। ন’টা লিগ হয়েছে ভারতীয় ক্রিকেটার ছাড়াই। তবে দশম মরশুম অন্যরকম হোক, চান ওয়াটসন। এমনকী তাঁর আশা, অজি টুর্নামেন্টের সঙ্গে ভারতের তারকারা যুক্ত হলে তা আরও আকর্ষণীয় হয়ে উঠবে।

[আরও পড়ুন: নতুন কোম্পানিতে নামই নেই ইস্টবেঙ্গলের, জট খুলতে কি ফের সক্রিয় হবে রাজ্য সরকার?]

প্রসঙ্গত উল্লেখ্য, টিম ইন্ডিয়ার পুরুষ ক্রিকেটাররা অনুমতি না পেলেও অজি লিগে মহিলাদের ডিভিশনে খেলতে দেখা গিয়েছে হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধানার মতো ভারতীয় প্রমীলাবাহিনীর তারকাদের। এবার কি তবে যুবরাজের হাত দিয়েই শুভ সূচনা হবে? সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই এনিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলারও অভিজ্ঞতা রয়েছেন যুবির। সেখানেও ব্যাট হাতে নজর কেড়েছিলেন। এবারও গায়ে চাপাতে পারেন নয়া জার্সি। যুবরাজের ম্যানেজারও নাকি জানিয়েছেন, একাধিক বিগ ব্যাশ ফ্র্যাঞ্চাইজি যুবিকে নিতে আগ্রহী।

[আরও পড়ুন: আত্মবিশ্বাসের সঙ্গে ঘুরে দাঁড়ানোর বার্তা আইপিএলের নয়া থিম সংয়ে, দেখুন ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement