BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আত্মবিশ্বাসের সঙ্গে ঘুরে দাঁড়ানোর বার্তা আইপিএলের নয়া থিম সংয়ে, দেখুন ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: September 7, 2020 4:41 pm|    Updated: September 7, 2020 4:41 pm

IPL 2020 : BCCI releases IPL 2020 anthem ‘ayenge hum wapas’, watch the peppy IPL anthem

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই শুরু হতে চলেছে এবারের IPL। তবে করোনা আবহে এবার দেশে নয়, দেশের বাইরে দুবাইয়ে (Dubai) হবে টুর্নামেন্টটি। এই পরিস্থিতিতে রবিবার প্রকাশিত হল এবারের আইপিএলের থিম সং, আয়েঙ্গে হাম ওয়াপাস (‌Ayenge Hum Wapas)‌। আইপিএলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে তা শেয়ারও করা হল।

[আরও পড়ুন:‌ রাগের মাথায় মহিলা বিচারককে বল দিয়ে আঘাত! ইউএস ওপেন থেকে বহিষ্কৃত জকোভিচ]

গোটা দেশ বর্তমানে লড়ছে করোনার সঙ্গে। হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে গত মার্চ মাস থেকেই বন্ধ রয়েছে এবারের দেশের সমস্ত ক্রীড়া প্রতিযোগিতা। বারবার পিছিয়ে যাওয়ার পর অবশেষে দুবাইয়ে আয়োজিত হচ্ছে এবারের আইপিএল। জারি হয়েছে একাধিক বিধিনিষেধ। প্রথমবার এই টুর্নামেন্ট হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। তা সত্ত্বেও অবশ্য করোনার হাত থেকে রেহাই মেলেনি। চেন্নাইয়ের দুই ক্রিকেটার এবং একাধিক সাপোর্ট স্টাফ, দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) এক সাপোর্ট স্টাফ মারণ এই ভাইরাসে আক্রান্ত। তাতে যদিও টুর্নামেন্ট বন্ধ হচ্ছে না। নির্ধারিত সূচি মেনেই ১৯ সেপ্টেম্বর চেন্নাই–মুম্বই ম্যাচ দিয়ে শুরু হবে এবারের আইপিএল। এই পরিস্থিতিতে এবারের থিম সংও যেন সেই কথাই বলছে, আয়েঙ্গে হাম ওয়াপাস অর্থাৎ আমরা ফিরে আসব। সত্যিই তো এই পরিস্থিতিতে আইপিএল আয়োজন করাটাই অনেক বড় পরীক্ষা। এখন অপেক্ষা দেখার বোর্ড সেই পরীক্ষায় পাশ করল কি না।

 

এদিকে, টুর্নামেন্টে নামার আগে বরাবরের মতোই ফুরফুরে মেজাজে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) শিবির। এর মধ্যে দলের নির্ভরযোগ্য খেলোয়াড় আন্দ্রে রাসেলকে (Andre Russel) দরাজ সার্টিফিকেট দিলেন দলের মেন্টর ডেভিড হাসি। তাঁর মতে, রাসেল যদি আইপিএলে তিন নম্বরে ব্যাট করতে নামেন, তাহলে অনায়াসে ২০০ রানও করে ফেলতে পারেন তিনি। যা কি না টি–টোয়েন্টি ক্রিকেটে এখনও পর্যন্ত কেউ করে দেখাতে পারেনি।

[আরও পড়ুন:‌ করোনা আবহে মাস্ক না পরেই গ্যালারিতে! দলের জয়ের দিনই বিতর্কে রোনাল্ডো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে