BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

সব বিষয়ে ‘মাথা গলাচ্ছেন’ সৌরভ, বিসিসিআই প্রেসিডেন্ট তীব্র কটাক্ষ বেঙ্কসরকারের

Published by: Sulaya Singha |    Posted: November 9, 2020 4:05 pm|    Updated: November 9, 2020 6:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের সূচি থেকে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দল নির্বাচন, সব বিষয় নিয়েই প্রশ্নের উত্তর দিচ্ছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। রোহিত শর্মাকে কেন অজি সিরিজে দলে রাখা হল না কিংবা তাঁর খেলার সম্ভাবনা আছে কি না, সে নিয়েও জবাব দেন সৌরভ। এককথায় ভারতীয় ক্রিকেটের সমস্ত খুঁটিনাটি সরাসরি সভাপতির থেকে জেনে নেওয়ার সুযোগ পাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। এতে ক্রিকেটভক্তরা খুশি হলেও বিষয়টি বিশেষ পছন্দ হচ্ছে না দিলীপ ভেঙ্কসরকারের। সব বিষয়ে ‘মাথা গলানো’র জন্য সৌরভকে একহাত নিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্যাপ্টেন।

প্রতিটি বোর্ডের বিভিন্ন কাজের জন্য আলাদা বিভাগ রয়েছে। যেমন আইপিএল গভর্নিং কাউন্সিল থেকে নির্বাচক মণ্ডলী। বেঙ্কসরকারের দাবি, যাঁকে যা দায়িত্ব দেওয়া আছে, তিনিই সেই সংক্রান্ত খবরাখবর দেবেন। কিন্তু তেমনটা হচ্ছে না। বরং সৌরভ গঙ্গোপাধ্যায়ই একাধিক টুপিতে মাথা গলিয়ে ফেলছেন। রীতিমতো কটাক্ষের সুরেই বেঙ্কসরকার বলেন, “এবারের আইপিএলের (IPL 2020) সূচি আর ভেন্যু নিয়ে আলোচনার সময় আইপিএল চেয়ারম্যানের হয়ে কথা বলল সৌরভই। এক নয়, একাধিক বিষয়ে এমনটা করতে দেখা গিয়েছে ওকে। যা খুবই দুর্ভাগ্যের। অথচ এমনটা নয় যে এখানে অন্য কেউ সঠিক সিদ্ধান্ত নিতে পারে না কিংবা নেওয়ার যোগ্যতা নেই। সৌরভের কি ওদের কর্মক্ষমতা নিয়ে সন্দেহ আছে? নাকি ও মনে করে ও সকলের চেয়ে বেশি বোঝে।”

[আরও পড়ুন: IFA শিল্ড নিয়ে মারাত্মক জট, খেলা অনিশ্চিত এটিকে-মোহনাবাগান ও এসসি ইস্টবেঙ্গলের]

এখানেই থামেননি তিনি। বুঝিয়ে দিয়েছেন, বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট পদে সৌরভকে তাঁর বিশেষ পছন্দ হচ্ছে না। বেঙ্কসরকারের কথায়, “আমার সবসময় মনে হত কোনও প্রাক্তন ক্রিকেটারই সবচেয়ে ভালভাবে বোর্ড সামলাতে পারবে। কিন্তু এখনও পর্যন্ত যা দেখছি, তাতে মনে হচ্ছে নিজের সেই ভাবনায় বদল আনতে হবে।” যদিও বেঙ্কসরকারের মন্তব্যের এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি সৌরভের তরফে।

[আরও পড়ুন: রোহিত, ইশান্তের পর এবার চোটের কবলে বরুণ চক্রবর্তী, অনিশ্চিত তাঁর অস্ট্রেলিয়া সফর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement