২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়িতে কোভিড পজিটিভ, সেল্‌ফ আইসোলেশনে রয়েছেন গৌতম গম্ভীর

Published by: Sulaya Singha |    Posted: November 6, 2020 1:00 pm|    Updated: November 6, 2020 1:03 pm

Former Indian Cricketer Gautam Gambhir isolates himself after COVID-19 case reported at his home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজোর পর থেকে নতুন করে রাজধানী দিল্লিতে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। আর তারই মধ্যে উদ্বেগ বাড়ালেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। প্রাক্তন ভারতীয় ওপেনার তথা বিজেপি সাংসদ জানান, তাঁর বাড়ির এক সদস্য কোভিড পজিটিভ। আর সেই কারণে নিজেকে আইসোলেশনে রেখেছেন তিনি।

শুক্রবারই টুইট করে এই খবর দেন গম্ভীর। লেখেন, “আমার বাড়িতে একটি কোভিড কেস হয়েছে। তাই নিজেকে আইসোলেশনে রেখেছি। করোনা পরীক্ষাও করিয়েছি। রিপোর্ট আসার অপেক্ষায় আছি। প্রত্যেককেই করোনা সংক্রান্ত গাইডলাইন মেনে চলার অনুরোধ জানাই। সাবধানে থাকবেন।” তাই এই টুইটের পর থেকেই অনুরাগীদের প্রার্থনা, গম্ভীরের রিপোর্ট যেন নেগেটিভ আসে।

[আরও পড়ুন: আইপিএল এলিমিনেটরে ফর্মের বিচারে এগিয়ে সানরাইজার্স! বিরাটকে ট্রফি উপহার দিতে চায় RCB]

দিল্লিতে হু হু করে বাড়ছে সংক্রমণ। বৃহস্পতিবারের বুলেটিনেই জানানো হয়েছিল সেখানে ২৪ ঘণ্টায় কোভিড-১৯ থাবা বসিয়েছে ৬,৮৭২ জনের শরীরে। দৈনিক সংক্রমণের নিরিখে কেরলের পরই দিল্লি। আয়তনে অনেকটাই বড় রাজ্য মহারাষ্ট্রকেও পিছনে ফেলে দিয়েছে রাজধানী। তাই বাড়িতে কোভিড কেসের কথা জানার পর বিন্দুমাত্র বিলম্ব না করে সেলফ আইসোলেশনে চলে যান গম্ভীর।

এদিকে, বাড়ি বসেই এবার আইপিএলের (IPL 2020) প্রতিটি ম্যাচ উপভোগ করছেন কেকেআরের প্রাক্তন অধিনায়ক। নিজে দু’বার দলকে চ্যাম্পিয়ন করেছেন। তাই টুর্নামেন্টের প্রতি তাঁর অন্য টান রয়ে গিয়েছে। বৃহস্পতিবার নিজের শহরকে হারতে দেখে বেশ মন খারাপ গম্ভীরের। বিশেষ করে ঋষভ পন্থের পারফরম্যান্সে। বেশ ক্ষোভের সুরেই বলেন, “সবার প্রথমে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ঋষভ পন্থের তুলনাটা বন্ধ করতে হবে মিডিয়াকে। এতে ঋষভের উপর খারাপ প্রভাব পড়বে। ও কখনওই ধোনি হতে পারবে না। ওকে ঋষভ পন্থই হতে হবে।” এখানেই শেষ নয়, ধোনির সঙ্গে যে কোনওদিক থেকেই পন্থের তুলনা চলে না, তাও স্পষ্ট করে দিয়েছেন গোতি। বলেন, “ধোনির মতো কয়েকটা ছক্কা হাঁকাতে পারলেই কেউ ধোনি হয়ে যায় না। পন্থকে এখনও অনেক উন্নতি করতে হবে। বিশেষ করে ব্যাটিং বিভাগে।”

[আরও পড়ুন: বুম বুম বুহরাহ, দিল্লিকে হেলায় হারিয়ে ফের আইপিএল ফাইনালে রোহিতের মুম্বই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে