Advertisement
Advertisement
Gautam Gambhir

‘দলের পুরো নিয়ন্ত্রণ চাই’, কোচ হওয়ার আগে বোর্ডকে একাধিক শর্ত গম্ভীরের

টিম ইন্ডিয়ার কোচ হওয়ার দৌড়ে বহু এগিয়ে গম্ভীর।

Gautam Gambhir put up a few demands in front of the BCCI for the head coach position

ফাইল ছবি।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 18, 2024 8:45 pm
  • Updated:June 18, 2024 8:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের হেড কোচ হবেন তিনিই। দেওয়াললিখন স্পষ্ট। এহেন গৌতম গম্ভীর একাধিক প্রস্তাব দিয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে।
সর্বভারতীয় স্তরের একটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, গম্ভীরই একমাত্র আবেদন করেছিলেন কোচের পদের জন্য। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে জানা যায় বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটি গৌতম গম্ভীরের সঙ্গে সঙ্গে প্রাক্তন ক্রিকেটার ডব্লিুউ ভি রামনেরও ইন্টারভিউ নিয়েছে।
সেখানে গম্ভীর ভারতীয় দল নিয়ে তাঁর প্রস্তাব দিয়েছেন। তিনি ইন্টারভিউতে জানান, দলের সম্পূর্ণ নিয়ন্ত্রণ তাঁর হাতে থাকতে হবে। সাদা ও লাল বলের জন্য আলাদা আলাদা দল থাকতে হবে। 

[আরও পড়ুন: বিশ্বকাপ মঞ্চে অবসর ঘোষণা, নিউজিল্যান্ডের জার্সিতে আর খেলবেন না বোল্ট]

এদিকে এক বোর্ড কর্তা জানিয়েছেন, ডব্লিুউ ভি রামনের উপস্থাপনা খুবই আকর্ষণীয় হয়েছে। বিস্তারিত ভাবে ইন্টারভিউ দিয়েছেন দেশের প্রাক্তন ক্রিকেটার। সূত্রের খবর. বুধবার এক বিদেশি সাক্ষাৎকার দেবেন। টিম ইন্ডিয়ার হেডকোচের চাকরির মেয়াদ জুলাই, ২০২৪ থেকে ডিসেম্বরের ২০২৭ পর্যন্ত। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হচ্ছে। বিশ্বকাপের পরেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড নতুন কোচের নাম সরকারি ভাবে জানিয়ে দেবে। 

Advertisement

[আরও পড়ুন: আমেরিকায় ভারতীয় ভেবে সাধারণ সমর্থককে মারতে গেলেন রউফ, ভাইরাল ভিডিও]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ