Advertisement
Advertisement
Haris Rauf

আমেরিকায় ভারতীয় ভেবে সাধারণ সমর্থককে মারতে গেলেন রউফ, ভাইরাল ভিডিও

রইল সেই ভিডিও।

Pakistan pacer Haris Rauf was involved in a war of words with a man in Florida

বিতর্কের কেন্দ্রে রউফ।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 18, 2024 8:16 pm
  • Updated:June 18, 2024 8:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে পাকিস্তান। কিন্তু হ্যারিস রউফ আছেন হ্যারিস রউফেই। ফ্লোরিডার রাস্তায় এক ব্যক্তির সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ে জড়িয়ে পড়েন পাক পেসার।
ভারতীয় ভেবে তাঁকে মারতেও যান। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে হ্যারিস রউফের সঙ্গে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তির বাকবিতণ্ডার ভিডিও।

[আরও পড়ুন: বিশ্বকাপ মঞ্চে অবসর ঘোষণা, নিউজিল্যান্ডের জার্সিতে আর খেলবেন না বোল্ট]

ভিডিওয় দেখা গিয়েছে, রউফ সেই ব্যক্তিকে মারার জন্য তেড়ে যান। তাঁর স্ত্রী হ্যারিসকে থামানোর চেষ্টাও করেন। কিন্তু পাক পেসার কোনও বারণই শোনেননি। তিনি তেড়ে যান সেই ব্যক্তির দিকে। সেখানে উপস্থিত ছিলেন একাধিক ব্যক্তি। তাঁরা দুজনকে শান্ত করার চেষ্টা করেন।
ভাইরাল ভিডিওয় শোনা গিয়েছে, হ্যারিস সেই ব্যক্তির উদ্দেশে বলছেন, ”ইন্ডিয়ান হোগা।” কিন্তু সেই ব্যক্তি বলেন, ”পাকিস্তানি হুঁ।”
পাক ক্রিকেটাররা সোশাল মিডিয়ায় প্রবল ট্রোলিংয়ের সম্মুখীন হচ্ছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে পাকিস্তান ছিটকে যাওয়ার পরে আরও বেশি করে ট্রোলিংয়ের মুখোমুখি হচ্ছেন পাক ক্রিকেটাররা। হতশ্রী খেলে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার প্রেক্ষিতে হ্যারিস রউফকে কিছু বলে থাকবেন সেই ব্যক্তি। তা নিয়েই যাবতীয় ঝামেলার সূত্রপাত।

Advertisement

এদিকে দেশেও বাবর আজমরা নিন্দিত হচ্ছেন। প্রাক্তন পাক ক্রিকেটাররা বাবর আজমের সমালোচনায় মেতে উঠেছেন। পাক অধিনায়ক-সহ ছজন ক্রিকেটার এখনই দেশে ফিরে যাচ্ছেন না। তাঁরা লন্ডনে যাচ্ছেন। সেখানে কয়েকদিন থাকবেন। লন্ডনের স্থানীয় লিগে খেলতেও দেখা যেতে পারে। জনরোষ থেকে বাঁচতে পাক ক্রিকেটাররা দেশে ফিরছেন না।

[আরও পড়ুন: অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে শক্তিশালী পর্তুগাল, ইউরো জিততে কতটা প্রস্তুত রোনাল্ডোরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ