Advertisement
Advertisement
Gautam Gambhir

হচ্ছে না সুন্দরী তরুণীর প্রেম, এক হাসিতেই সমস্যার সমাধান গম্ভীরের

ব্যাপারটা কী? জেনে নিন আসল ঘটনা।

Gautam Gambhir responds to the request of a KKR fan

গৌতম গম্ভীর।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 15, 2024 7:11 pm
  • Updated:May 15, 2024 8:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীরের (Gautam Gambhir) ছোঁয়ায় বদলে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। প্লে অফের টিকিট ইতিমধ্যেই পেয়ে গিয়েছে নাইটরা। সুখী পরিবার কেকেআরের। সবার মুখে হাজার ওয়াটের হাসি। গম্ভীরও হাসছেন। দলের ভালো পারফরম্যান্স তাঁকে স্বস্তি দিয়েছে। আরও একটি কারণে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হাসছেন।
কী সেই কারণ? কলকাতা নাইট রাইডার্সের এক তরুণী সমর্থকের কাছ থেকে অদ্ভুত অনুরোধ পান গম্ভীর। ইডেন গার্ডেন্সে কেকেআরের শেষ ম্যাচে এক তরুণী একটি পোস্টার দেখিয়ে গম্ভীরকে হাসার অনুরোধ করেন। সেই পোস্টারে লেখা, ”গৌতম গম্ভীর না হাসা পর্যন্ত আমার ভালোবাসার জনকে প্রেমের প্রস্তাব দেব না।” সেই তরুণীর এহেন অনুরোধের পরে গম্ভীর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি হাসির ছবি এবং সেই তরুণীর পোস্টার হাতে ছবি পোস্ট করে লিখেছেন, ”এই নাও।” গম্ভীরের হাসিমুখ দেখতে চেয়েছিলেন সেই তরুণী। আবার গম্ভীর না হাসা পর্যন্ত সেই তরুণীর প্রেম আটকে রয়েছে। এক হাসিতেই সব সমস্যার সমাধান করে দিলেন কেকেআর মেন্টর। 

[আরও পড়ুন: বোলাররা ভয় পান রোহিতকে, হিটম্যানের আতঙ্ক কে?]

গম্ভীরের সেই পোস্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এদিকে তীব্র সমালোচিত হার্দিক পাণ্ডিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীর। যে বিশেষজ্ঞরা পাণ্ডিয়ার সমালোচনা করেছেন, তাঁদের একহাত নিয়েছেন কেকেআর মেন্টর। গম্ভীরের নিশানায় ছিলেন কেভিন পিটারসেন এবং এবি ডিভিলিয়ার্স। গম্ভীরের সমালোচনার পরে কেভিন পিটারসেন জবাব দিয়েছেন। বলেছেন, ”গম্ভীর ভুল কিছু বলেননি। আমি ক্যাপ্টেন হিসেবে খুবই খারাপ ছিলাম।”

Advertisement

 

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gautam Gambhir (@gautamgambhir55)

[আরও পড়ুন: দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে কি বিদেশি পছন্দ বোর্ডের? ভেসে উঠল আইপিএলের দুই কোচের নাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ