Advertisement
Advertisement
Gautam Gambhir

‘মেজাজ দেখালে আমিও ছাড়ব না’, আইপিএলে কোহলি-নবীন ঝামেলা ফের উসকে তোপ গম্ভীরের

লিজেন্ডস লিগে শ্রীসন্থের সঙ্গে ঝামেলায় জড়ান গম্ভীর।

Gautam Gambhir shed light on a verbal altercation with Virat Kohli in IPL । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:December 9, 2023 11:25 am
  • Updated:December 9, 2023 11:26 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিজেন্ডস লিগ খেলতে গিয়ে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন শ্রীসন্থ (Sreesanth)। তার জল গড়ায় বহুদূর। শ্রীসন্থকে আইনি নোটিস ধরায় লিজেন্ড লিগ কমিটি।
এই আবহেই ফের ভেসে উঠল আইপিএলের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচ। সম্প্রতি পডকাস্টে গম্ভীর পুরনো প্রসঙ্গ উত্থাপ্পন করে নিজের মতামত ব্যক্ত করেছেন।
আইপিএলের সেই ম্যাচ চলাকালীন কোহলির সঙ্গে ঝামেলা চলছিল নবীনের (Naveen ul Haq)। ম্যাচ শেষের পরে গৌতম গম্ভীরের সঙ্গে তুলকালাম বেঁধে যায় কোহলির। সেই ঝামেলার জের গড়িয়েছিল বহুদূর। কেন সেদিন ম্যাচের শেষে কোহলির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন গম্ভীর?
সম্প্রতি পডকাস্টে লখনউ সুপার জায়ান্টসের মেন্টরকে বলতে শোনা গিয়েছে, ”কেউ এসে আমার ছেলেদের উপরে মেজাজ দেখিয়ে যাবে, মেন্টর হিসেবে আমি তা মেনে নিতে পারব না। আমার চিন্তাভাবনা একটু অন্যধরনের। খেলা যতক্ষণ চলছে, আমার হস্তক্ষেপ করার কোনও অধিকারই নেই। কিন্তু খেলা শেষ হওয়ার পরেও কেউ যদি আমার দলের খেলোয়াড়ের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ে জড়িয়ে পড়ে, তাহলে আমি ছেড়ে কথা বলব না।” 

[আরও পড়ুন: গোল করলেন এবং করালেন, মাইলফলকের ম্যাচ স্মরণীয় করে রাখলেন রোনাল্ডো]

আইপিএলের সেই ঝামেলার রেশ চলে বহুদিন। বিশ্বকাপ খেলতে এদেশে আসার পরে বিভিন্ন ভেন্যুতে নবীনের দিকে ধেয়ে আসে ‘কোহলি-কোহলি’ ধ্বনি। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত ও আফগানিস্তান। সেই ম্যাচে কোহলির সঙ্গে ‘সন্ধি’ করে নেন নবীন। শত্রুতা ভুলে বন্ধুত্ব প্রসঙ্গে নবীন বলেন, ”কোহলি আমাকে বলেছিল, চলো এবার মিটিয়ে ফেলো ঝামেলা। আমিও বলি হ্যাঁ চলো শেষ করা যাক। আমরা হাসাহাসি করি। একে অপরকে জড়িয়ে ধরি। আমাকে কোহলি বলে, এরপরে আমার নাম আর শুনতে পাবে না। দর্শকদের সমর্থনই পাবে।”

Advertisement

[আরও পড়ুন: পাকিস্তানই পারে! অস্ট্রেলিয়া সফরে ম্যাচের মাঝে বেড়াতে যাওয়ার পরিকল্পনায় বাবররা]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ