১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিমানযাত্রায় সাধের ব্যাট খুইয়ে সংস্থার উপর ক্ষোভ উগরে দিলেন হরভজন

Published by: Sulaya Singha |    Posted: March 8, 2020 3:37 pm|    Updated: March 8, 2020 3:37 pm

Harbhajan Singh slams airline after his bat goes missing

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় বিমান সংস্থার উপর ক্ষোভ উগরে দিলেন হরভজন সিং। বিমানযাত্রায় যে তাঁর এমন অভিজ্ঞতা হবে, তা তিনি স্বপ্নেও ভাবেননি। সংস্থাকে দ্রুত বিষয়টির নিষ্পত্তি ঘটানোর দাবি জানিয়েছেন প্রাক্তন ভারতীয় স্পিনার।

কিন্তু ঠিক কী কারণে মেজাজ হারালেন ভাজ্জি? শনিবার তিনি জানান, ইন্ডিগোর বিমানে মুম্বই থেকে কোয়েম্বাটুর যাওয়ার পথে তাঁর ব্যাগ থেকে হারিয়ে যায় একটি ব্যাট। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেন, “কোয়েম্বাটুর বিমানবন্দরে নামার পরই দেখি আমার ব্যাটটা নেই। কোথায় হারিয়ে গেল সেটা, বুঝেই উঠতে পারছি না। আমি তো কিছু না জেনেই বলতে পারি না, যে সেটা চুরি হয়ে গিয়েছে। কিন্তু প্র্যাকটিসের পর আমার কিট ব্যাগের চেন খোলা ছিল না।” পাশাপাশি তাঁর অভিযোগ, “বিমান সংস্থা দাবি করে অতিরিক্ত ওজনের ব্যাগের জন্য বেশি টাকা দিতে হবে। অথচ আমাদের ৩৫ কেজি পর্যন্ত ব্যাগ নেওয়ার অনুমতি রয়েছে। তাও আমার থেকে অতিরিক্ত ১২০০ টাকা চাওয়া হয়। কিন্তু দল তা দিতে রাজি হয়নি।” তাই হরভজন বুঝে উঠতে পারছেন না, সেই অর্থ না দেওয়ার সঙ্গে তাঁর ব্যাট হারানোর কোনও সম্পর্ক রয়েছে কি না।

[আরও পড়ুন: ফাইনালে যেতে প্রয়োজন বড় জয়, আজ যুবভারতীতে অগ্নিপরীক্ষা এটিকের]

প্রাক্তন ভারতীয় তারকার কথায়, “ব্যাটটা খুঁজে পাওয়া যাচ্ছে না। এর সঙ্গে ওই অতিরিক্ত ওজনের ব্যাগের সম্পর্ক আছে কি না, জানি না। কিন্তু ব্যাটটা আরা কাছে অত্যন্ত জরুরি একটা জিনিস। আইপিএলে ওই ব্যাটেই খেলি। শেষবার জুহুতে প্র্যাকটিস করার সময় ব্যাটটা ব্যবহার করেছিলাম। আমি ইতিমধ্যেই কর্তৃপক্ষের কাছে এ নিয়ে অভিযোগ জানিয়েছি। অভিযুক্তকে খুঁজে বের করার ব্যবস্থা করতে বলেছি। ইন্ডিগোর তরফে বলা হয়েছে, তারা বিষয়টা খতিয়ে দেখছে। আশা করি, ওরা কোনও ব্যবস্থা ঠিক করবে।”

হরভজনের ব্যাট হারানোয় ইতিমধ্যেই ক্রিকেটারের কাছে ক্ষমা চেয়েছে ইন্ডিগো। “বিষয়টি (ব্যাট হারানোর) জানতে পেরে আমরা দুঃখিত। আমরা খতিয়ে দেখেই আপনাকে জানাব।” আপাতত ব্যাট ফিরে পাওয়ার অপেক্ষায় ভাজ্জি।

[আরো পড়ুন: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে পুরনো ছন্দে শচীন-শেহওয়াগ জুটি, নস্ট্যালজিয়া নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে