BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘খেলে কী হবে? ওয়াকওভার দাও’, বিশ্বকাপে ভারত-পাক মহারণের আগে শোয়েবকে কটাক্ষ ভাজ্জির

Published by: Krishanu Mazumder |    Posted: October 15, 2021 8:46 pm|    Updated: October 19, 2021 11:15 am

Harbhajan Singh takes jibe at Shoaib Akhtar ahead of T 20 world cup | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের মঞ্চে যতবারই ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়েছে, প্রতিবারই শেষ হাসি হেসেছে ভারত। ইমরান খান যেবার পাকিস্তানকে চ্যাম্পিয়ন করেন, সেই ১৯৯২ সালের বিশ্বকাপেও ভারত হারিয়েছিল পাকিস্তানকে। এবারও এগিয়ে আসছে টি টোয়েন্টি বিশ্বকাপ। ২৪ অক্টোবর টি টোয়েন্টি বিশ্বকাপে ধুন্ধুমার। ভারতের সামনে পাকিস্তান। টি টোয়েন্টি বিশ্বকাপের বল গড়ানোর আগে থেকেই শুরু হয়ে গিয়েছে দুই দেশের প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে কথার লড়াই।

একটি স্পোর্টস চ্যানেলে হরভজন সিং পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারকে কটাক্ষ করেছেন। ভাজ্জি ও শোয়েবের মধ্যে খেলার মাঠের লড়াইয়ের কথা সবাই জানেন। দু’ জনের মধ্যে মাঠেই লেগে গিয়েছিল একাধিকবার। ২০১০ সালে এশিয়া কাপে শোয়েবকে ছক্কা হাঁকিয়ে ভারতকে জিতিয়েছিলেন হরভজন। তার পরে ভাজ্জি ও শোয়েবের মধ্যে লেগে গিয়েছিল। সেই ভাজ্জি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’কে খোঁচা দিয়ে বলেছেন, ”আমি তো শোয়েব আখতারকে বলেছি খেলার কী দরকার পাকিস্তানের! বরং তোমরা তো আমাদের ওয়াকওভার দিতে পারো। খেললে তোমরা আবার হারবে। তাতে তোমরাই হতাশ হবে। আমাদের দল দারুণ শক্তিশালী। তোমাদের খুব সহজেই হারিয়ে দেবে। তাই খেলে আর কী দরকার!” 

[আরও পড়ুন: নভেম্বরে ইডেনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কোহলি-রোহিতদের ছাড়াই নামবে ভারত!]

হরভজনের কটাক্ষের জবাব অবশ্য এখনও দেননি শোয়েব। খেলার সময়ে মাঠে সবসময়ে কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দিতেন শোয়েব। ভারতকে দেখলে বাড়তি অ্যাড্রিনালিন ঝরত তাঁর মধ্যে।
টি টোয়েন্টি বিশ্বকাপের আগে হরভজনের আক্রমণ তাঁর কানে গেলে নিশ্চুপ থাকবেন না শোয়েব। জবাব তিনি দেবেনই। পাক ক্রিকেটপ্রেমীরা শোয়েবের উত্তরের অপেক্ষায় এখন।উল্লেখ্য, এখনও পর্যন্ত ভারত ও পাকিস্তান মোট ১২ বার মুখোমুখি হয়েছে বিশ্বকাপে। ওয়ানডে বিশ্বকাপে সাত বার। টি টোয়েন্টি বিশ্বকাপে পাঁচ বার। প্রতিবারই ভারতের কাছে হার মানতে হয়েছে পাকিস্তানকে। 

[আরও পড়ুন: OMG! ফটো শুটে দড়ি দিয়ে বাঁধা হল কোহলিকে! কী প্রতিক্রিয়া ভারত অধিনায়কের?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে