২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! ফটো শুটে দড়ি দিয়ে বাঁধা হল কোহলিকে! কী প্রতিক্রিয়া ভারত অধিনায়কের?

Published by: Sulaya Singha |    Posted: October 15, 2021 1:50 pm|    Updated: October 15, 2021 2:13 pm

Team India skipper Virat Kohli shows 'what playing in bubbles feels like' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফটো শুটে কিংবা বিজ্ঞাপনে নানা রূপে ধরা দিয়ে থাকেন ক্রিকেটাররা। এ আর নতুন কী! কিন্তু এবার ফটো শুটে একেবারে দড়ি দিয়ে বেঁধে ফেলা হল ভারত অধিনায়ককে! ছবি শেয়ার করে সে কথা নিজেই জানালেন তিনি। ব্যাপার কী?

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় কোহলি (Virat Kohli) শেয়ার করেন ছবিটি। সেখানে দেখা যাচ্ছে, একটি চেয়ারে বসে রয়েছেন তিনি। আর শরীরে জড়িয়ে মোটা দড়ি। পিছন থেকে বাঁধা হাতও! তিনি যেন বিধ্বস্ত, এমন ভাবেই তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। সঙ্গে লিখেছেন, “বায়ো-বাবলের মধ্যে খেলার সময় ঠিক এমনই অনুভূতি হয়।” তাঁর ক্যাপশনেই স্পষ্ট, জৈবসুরক্ষা বলয়ে খেলতে ঠিক কতখানি সমস্যায় ভুগতে হচ্ছে।

[আরও পড়ুন: বুর্জ খলিফায় ফুটে উঠল কোহলিদের নতুন জার্সি! বিশ্বকাপের আগেই উত্তেজনা তুঙ্গে]

করোনা কালে (Corona Pandemic) মাঠে ক্রিকেট ফিরলেও নানা বিধিনিষেধ মেনে চলতে হচ্ছে ক্রিকেটারদের। ভ্যাকসিন নেওয়া থেকে কোয়ারেন্টাইনে থাকা, বায়ো-বাবলের বাইরে না যাওয়া ইত্যাদি নানা নিয়ম মেনে চলতে হয়। মারণ ভাইরাসের জন্য বাইশ গজের একাধিক নিয়মও বদলেছে। যেমন বলে থুতু কিংবা ঘাম লাগানো যাবে না। সবমিলিয়ে নানা নিষেধাজ্ঞা মেনে ক্রিকেট খেলা বেশ চ্যালেঞ্জিংই হয়ে উঠেছে তাঁদের পক্ষে। ফটো শুটের ফাঁকে এভাবে ছবি তুলে সেই সমস্যার কথাই তুলে ধরেছেন কোহলি। এর আগে ভারতীয় পেসার মহম্মদ শামির মুখেও শোনা গিয়েছিল একই কথা। এক দেশের বায়ো-বাবল থেকে এসে অন্য দেশের বায়ো-বাবলের গণ্ডিতে ঢুকে সেই পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া অত্যন্ত চ্যালেঞ্জিং বলেই জানিয়েছিলেন তিনি। এতে মানসিক চাপও বাড়ছে, বলেন শামি।

দুবাইয়ে গোটা আইপিএল (IPL 2021) হচ্ছে বায়ো-বাবলে। আজ, শুক্রবার তা শেষ হলে টি-টোয়েন্টি বিশ্বকাপেও (T20 World Cup) একই নিয়ম পালন করতে হবে সমস্ত দলকে। অর্থাৎ ভ্যাকসিনের জোড়া ডোজ নেওয়ার পরও আপাতত জৈবসুরক্ষা বলয়ের বাইরে পা রাখার জো নেই।

[আরও পড়ুন: নিউজিল্যান্ড সিরিজে বিরাটদের কোচ হতে পারেন রাহুল দ্রাবিড়!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে