BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বুর্জ খলিফায় ফুটে উঠল কোহলিদের নতুন জার্সি! বিশ্বকাপের আগেই উত্তেজনা তুঙ্গে

Published by: Biswadip Dey |    Posted: October 14, 2021 4:59 pm|    Updated: October 19, 2021 11:15 am

Team India's T20 World Cup jersey displayed on Burj Khalifa। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু প্রতীক্ষিত টি২০ বিশ্বকাপ (T20 World Cup) শুরু হতে চলেছে আগামী রবিবার থেকে। তার ঠিক আগেই প্রকাশ পেল ভারতীয় দলের নয়া জার্সি। সেই সঙ্গে বিশ্বের বৃহত্তম বাড়ি দুবাইয়ের বুর্জ খলিফায় ভেসে উঠল নতুন জার্সিতে সজ্জিত কোহলিদের (Virat Kohli) ছবি।

নতুন এই জার্সির নাম ‘বিলিয়ন চিয়ার্স জার্সি’। গাঢ় নীল ও হালকা নীলের মিশেলে নতুন এই জার্সি দলের এর আগের জার্সি থেকে অনেকটাই আলাদা। ২০২০ সালের শেষদিকে কোহলি, রোহিতদের গায়ে যে জার্সি দেখা যেত, তার সঙ্গে অনেকটাই মিল ছিল ১৯৯২ বিশ্বকাপে ব্যবহৃত ভারতীয় জার্সির। বিসিসিআইয়ের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে বুর্জ খলিফার গায়ে ফুটে ওঠা ভারতীয় দলের জার্সির ছবি। পোস্টের ক্যাপশনে লেখা হয়, ”টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জার্সি আরও বড় ও সুন্দর হয়ে ফুটে উঠেছে কিংবদন্তি বুর্জ খলিফায়।”

[আরও পড়ুন: IPL 2021: আইপিএলের আচরণবিধি ভাঙায় তিরস্কৃত নাইট তারকা দীনেশ কার্তিক]

এর আগে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানিয়েছিলেন, নতুন জার্সিটি এমন হবে যার মধ্যে ভারতীয় দর্শকদের উত্তেজনা ফুটে উঠবে। তাঁর কথায়, ”কেবল ভারত নয়, সারা পৃথিবীতেই রয়েছেন ভারতীয় দলের সমর্থকরা। ভারতীয় দলকে ঘিরে উত্তেজনা ও এনার্জি তা যেন ফুটে বেরতে দেখা যাবে নয়া জার্সি থেকে।”
রবিবার থেকে শুরু হচ্ছে টি২০ বিশ্বকাপ। প্রথম দিকে থাকবে যোগ্যতা অর্জনের খেলা। ২৪ অক্টোবর মাঠে নামছে ভারত। প্রথমেই তাদের প্রতিপক্ষ পাকিস্তান। সেই মেগা ম্যাচ দিয়েই শুরু হবে কোহলিদের বিশ্বকাপ অভিযান।

উল্লেখ্য, এবারের বিশ্বকাপই অধিনায়ক হিসেবে শেষবার টি২০ ক্রিকেটে দলকে নেতৃত্ব দেবেন কোহলি। স্বাভাবিক ভাবেই জিতে শেষ করতে চাইবেন তিনি। যদিও ২০১৩ সালের পর ভারত একটিও আইসিসি প্রতিযোগিতা জিততে পারেনি। সেবার ধোনির নেতৃত্বে ইংল্যান্ডের মাটিতে ইংল্যান্ডকে হারিয়ে দিয়ে বাজিমাত করেছিল ভারত। কিন্তু তারপর থেকে আর কোনও আইসিসি প্রতিযোগিতাতেই বিজয়ী হতে পারেনি টিম ইন্ডিয়া।

[আরও পড়ুন: IPL 2021: কলকাতার কাছে কেন হারল দিল্লি, আসল কারণ জানালেন গাভাসকর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement