BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

টি-২০ বিশ্বকাপে ভারত-পাক মহারণের আগে ফিরল ‘মওকা মওকা’ ভিডিও, হেসে খুন নেটিজেনরা

Published by: Abhisek Rakshit |    Posted: October 13, 2021 10:14 pm|    Updated: October 19, 2021 11:15 am

Watch: Star Sports Releases New “Mauka Mauka” Ad Ahead Of India vs Pakistan Clash In T20 World Cup 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T-20 World Cup)। আর বিশ্বকাপের আগেই ফের নেটদুনিয়ায় সামনে এল ‘মওকা মওকা’ ভিডিও। যা নিয়ে একের পর এক মিমও শেয়ার করতে শুরু করে দিলেন নেটিজেনরা।

আইপিএল শেষ হলেই শুরু হবে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা মহাযুদ্ধ। প্রথমে কোয়ালিফাইয়িং রাউন্ড। তারপরই মূলপর্বের লড়াই। আর টিম ইন্ডিয়া (Team India) প্রথম ম্যাচেই নামছে চির-প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে। যে ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ রীতিমতো চড়তে শুরু করেছে। ২৪ অক্টোবর সেই মহারণ। আর তার আগেই সামনে এল নয়া ‘মওকা মওকা’ ভিডিও। যা এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

[আরও পড়ুন: T-20 World Cup: আসন্ন টি-২০ বিশ্বকাপে অক্ষর প্যাটেলের পরিবর্তে দলে ডাক পেলেন এই তারকা]

এর আগে ২০১৫ সালে ক্রিকেট বিশ্বকাপের সময় থেকেই ‘মওকা মওকা’ ভিডিও শুরু হয়েছিল। কারণ পাকিস্তান টি-টোয়েন্টি হোক বা ওয়ান ডে কোনও বিশ্বকাপেই ভারতকে এখনও হারাতে পারেনি। দুর্দান্ত দল হলেও ভারতের কাছে হারতে হয়েছে তাঁদের। এমনকী টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচবারের সাক্ষাতে পাঁচবারই হেরে গিয়েছে পাকিস্তান। সেই ট্রেন্ড এবারও বজায় থাকবে কি? এই প্রশ্নই এবারও রয়েছে।

এদিন বিশ্বকাপের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের পক্ষ থেকে তাঁদের সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে শেয়ার করা হল নয়া ‘মওকা মওকা’ ভিডিও। আর তাই নিয়েই ফের মজল নেটদুনিয়া। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন পাকিস্তান সমর্থক টিভি কিনতে একটি শো-রুমে পৌঁছেছেন। সেখানকার ভারতীয় দোকানী তখনই তাঁর সঙ্গে মজা করেন। তাঁকে অফার দেওয়া হয়, একটি টিভি ভাঙলে একটি টিভি ফ্রি। আসলে ভারতের কাছে হারলেই পাকিস্তানি ক্রিকেট সমর্থকদের টিভি ভাঙতে দেখা যায়। বহুবার এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর এবারও যদি ভারতের কাছে পরাস্ত হয় পাকিস্তান, সেকারণেই ওই সমর্থককে দ্বিতীয় একটি টিভি বিনামূল্যে দেওয়া হচ্ছে। ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। অনেকেই এই নিয়ে মজার মজার কমেন্টও করেছেন।

 

[আরও পড়ুন: বিশ্ব ক্রিকেটকে নিয়ন্ত্রণ করছে সৌরভের বোর্ড, বিস্ফোরক ইমরান খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement