BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নিউজিল্যান্ড সিরিজে বিরাটদের কোচ হতে পারেন রাহুল দ্রাবিড়!

Published by: Krishanu Mazumder |    Posted: October 14, 2021 4:22 pm|    Updated: October 14, 2021 7:09 pm

Rahul Dravid likely to be roped in as Team India's interim head coach for New Zealand series | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগিয়ে আসছে টি ২০ বিশ্বকাপ। তার পরেই নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে সিরিজ খেলবে ভারতীয় দল। আর সেই সিরিজেই ভারতীয় (Indian Cricket Team) দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দেখা যেতে পারে রাহুল দ্রাবিড়কে। সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর, নতুন কোচ নিয়োগ না হওয়া পর্যন্ত অন্তর্বর্তী কোচ হিসেবে দায়িত্ব চালিয়ে যাওয়ার উপযুক্ত প্রার্থী দ্রাবিড়ই। অন্তত বোর্ড এমনটাই মনে করছে। 

টি ২০ বিশ্বকাপের পর জাতীয় দলের দায়িত্ব ছেড়ে দেবেন রবি শাস্ত্রী। তিনি চলে গেলে তাঁর জায়গায় কার হাতে জাতীয় ক্রিকেট দলের রিমোট কন্ট্রোল হাতে উঠবে, তা এখনও স্থির হয়নি। কিন্তু বোর্ড মনে করছে, নতুন কোচ নিয়োগ না হওয়া পর্যন্ত রাহুল দ্রাবিড়ই (Rahul Dravid) উপযুক্ত ব্যক্তি। 

[আরও পড়ুন: IPL 2021: আইপিএলের আচরণবিধি ভাঙায় তিরস্কৃত নাইট তারকা দীনেশ কার্তিক]

ভারতীয় দলের কোচ হিসাবে দিনকয়েক আগেই নাম ভেসেছিল অনিল কুম্বলের। কিন্তু এখনও পর্যন্ত যা খবর, তাতে কুম্বলে কোচ হচ্ছেন না। তিনি নিজেই নাকি আগ্রহী নন, এমনটাই খবর ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে। পাঞ্জাব কিংসের কোচ কুম্বলে। আইপিএলেই কোচ হিসেবে থাকতে চান বিশ্বের অন্যতম সেরা লেগ স্পিনার। রাহুল দ্রাবিড়ও জানিয়ে দিয়েছেন, তিনিও টিম ইন্ডিয়ার কোচ হতে আগ্রহী নন। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে মন দিতে চান তিনি। এর মধ্যেই জাতীয় সংবাদমাধ্যমের খবর অন্তর্বর্তী কোচ হিসেবে দ্রাবিড়ের কথাই ভাবছে বোর্ড। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের এক কর্তা সেই সংবাদমাধ্য়মকে জানিয়েছেন, ”জাতীয় দলের কোচ হওয়ার জন্য একাধিক বায়োডেটা এল অথচ এই কাজের জন্য কাউকেই আদর্শ বলে মনে হল না, এমন পরিস্থিতির সম্মুখীন হতে চায় না বোর্ড। এটা বোর্ড এবং কোচ পদপ্রার্থীর কাছে অস্বস্তিজনক ব্যাপার। তাই উপযুক্ত কাউকে খুঁজে নেওয়া আগে দরকার। ততদিন অন্তর্বর্তী কোচ হিসেব কাজ করুক রাহুল দ্রাবিড়।”

ভারতের হেড কোচের পদের জন্য একাধিক অস্ট্রেলিয়ান আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু ভারতীয় বোর্ড একজন ভারতীয়কে কোচ হিসেবে নিযোগ করতে চায়। নভেম্বরে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড। ৩টি টি ২০ ও ২টি টেস্ট ম্যাচ খেলবে তারা। টি২০ বিশ্বকাপের পরেই কনিষ্ঠ ফরম্যাটের নেতৃত্ব ছাড়বেন বিরাট কোহলি। টেস্ট ক্রিকেটে অবশ্য অধিনায়ক কোহলিকে দেখা যাবে। কিউয়িদের বিরুদ্ধে ভারতীয় দলের কোচ হিসেবে দ্রাবিড়কে দেখার সম্ভাবনাই বেশি। 

[আরও পড়ুন: IPL 2021: কলকাতার কাছে কেন হারল দিল্লি, আসল কারণ জানালেন গাভাসকর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement