Advertisement
Advertisement
Hardik Pandya

ডিভোর্সের জল্পনার মাঝেই লন্ডনে ছুটি কাটাতে ব্যস্ত হার্দিক, সঙ্গী কি নাতাশা?

বিশ্বকাপ খেলতে ভারতীয় দল আমেরিকায় পৌঁছে গেলেও যাননি হার্দিক।

Hardik Pandya reportedly spending holiday in London

ফাইল ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:May 27, 2024 4:45 pm
  • Updated:May 27, 2024 4:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবনের চরম দুঃসময়। একদিকে আইপিএলে চূড়ান্ত ব্যর্থতা, অন্যদিকে বিবাহবিচ্ছেদের জল্পনা। এহেন পরিস্থিতিতেই খেলতে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সবমিলিয়ে প্রবল চাপে হার্দিক পাণ্ডিয়া। ভারতীয় দলের অন্য সদস্যরা বিশ্বকাপ খেলতে আমেরিকা পৌঁছে গেলেও হার্দিক যাননি।

শনিবার রাতে মুম্বই থেকে দুবাই উড়ে যায় ভারতীয় দল (Indian Cricket Team)। যদিও স্কোয়াডে থাকা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল এবং যুজবেন্দ্র চাহাল এদিন দলের সঙ্গে দুবাই রওনা দেননি। তাঁরা যাবেন আগামী ৩০মে। ভিসা সংক্রান্ত সমস্যায় পড়ে যেতে পারেননি বিরাট কোহলি। তিনিও ওইদিন দলের সঙ্গে যোগ দেবেন বলে জানা গিয়েছে। কিন্তু সকলের নজর কেড়েছে হার্দিক পাণ্ডিয়ার অনুপস্থিতি। কেন দলের সঙ্গে নিউ ইয়র্ক যাননি মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক, সেই নিয়ে প্রশ্ন উঠছে ক্রিকেটমহলে।

Advertisement

[আরও পড়ুন: কেকেআরের জয়ের সঙ্গে অদ্ভুত মিল মন্ধানাদের চ্যাম্পিয়ন হওয়ার, জানলে চমকে যাবেন!] 

তবে সূত্রের খবর, আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন হার্দিক (Hardik Pandya)। ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবিও আপলোড করেছেন। যদিও সেখানে স্ত্রী নাতাশা বা পুত্র অগস্ত্যকে সেখানে দেখা যায়নি। তার পর থেকেই হার্দিকের বিবাহবিচ্ছেদের গুঞ্জন আরও বেড়েছে। উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই হার্দিক-নাতাশার বিচ্ছেদের জল্পনা চলছে নেটদুনিয়ায়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ‘পাণ্ডিয়া’ পদবি সরিয়ে নেন নাতাশা। ইনস্টাগ্রাম থেকে হার্দিকের সঙ্গে নিজের সমস্ত ছবিও ডিলিট করে দেন।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hardik Himanshu Pandya (@hardikpandya93)

আইপিএলে অধিনায়ক হিসাবে চূড়ান্ত ব্যর্থ হওয়ার পরে সংসারে ভাঙন- জোড়া ফলায় বিদ্ধ হয়ে বিশ্বকাপে খেলতে নামবেন হার্দিক। প্রশ্ন উঠছে, অধিনায়ক এবং স্বামী- দুই ক্ষেত্রে ব্যর্থ হওয়ার প্রভাব কি হার্দিকের পারফরম্যান্সে পড়বে? বিশ্বকাপেও (ICC T20 World Cup 2024) কি আইপিএলের মতোই ব্যর্থ হবেন হার্দিক? যদিও ক্রিকেটপ্রেমীদের একাংশ হার্দিকের পাশে দাঁড়াতে চান। তাঁদের মতে, আইপিএলে অকারণেই লাগাতার দর্শকদের কটাক্ষ সহ্য করতে হয়েছে হার্দিককে। তবুও হাসিমুখে দলকে পরিচালনা করেছেন। আইপিএলে ব্যর্থতার দায়ও পড়েছে তাঁর ঘাড়েই। সমস্ত সমালোচনাকে উপেক্ষা করে বিশ্বকাপেই কি স্বমহিমায় ফিরবেন হার্দিক?

[আরও পড়ুন: ‘উপেক্ষিত নায়ক’দের বিশেষ সম্মান, আইপিএল শেষে বড় পুরস্কার ঘোষণা জয় শাহের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ