৯ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিখর ধাওয়ান কি আজ চিন্নাস্বামীতে খেলবেন? রাজকোটে অস্ট্রেলীয় পেসার প্যাট কামিন্সের বলে পাঁজরে লেগেছিল শিখরের। যার পর আর ফিল্ডিং করেননি। খেলা শেষে ভারতীয় টিম ম্যানেজমেন্ট বলেছিল যে, শিখর ঠিক আছেন। কিন্তু শনিবার টিমের তরফ থেকে জানানো হল, ভারতীয় ওপেনার নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত রবিবার। অর্থাৎ, বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ নির্ধারক ম্যাচের দিন সকালে।

দ্বিতীয় ওপেনার রোহিত শর্মা- তিনি আজ নামছেন তো? রাজকোটে রোহিতের লেগেছিল ফিল্ডিং করার সময়। কাঁধে। তাঁকে নিয়েও ভারতীয় টিম চূড়ান্ত সিদ্ধান্ত নিচ্ছে আজ, ম্যাচের দিন সকালে। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা চারটে ওয়ানডে হারার পর (ভারতে গত অস্ট্রেলিয়া সিরিজে টানা তিনটে ওয়ানডে হেরে সিরিজ হারে বিরাট বাহিনী) রাজকোটে সুখের জয় পেয়েছে ভারত। ব‌্যাটিং বিস্ফোরণে বিশাল রান তোলা গিয়েছে। বোলিংয়ে জসপ্রীত বুমরাহ ফর্মে ফিরে এসেছেন।

[আরও পড়ুন: সিরিজের শেষ ম্যাচে কি খেলবেন রোহিত-ধাওয়ান? মুখ খুললেন বিরাট]

কিন্তু তার পরেও দু’একটা ব‌্যাপারে খচখচানি যাচ্ছে না। এক, রোহিতের অবস্থা কী? তিনি যদি না পারেন, তা হলে শিখরের সঙ্গে কে যাবেন ওপেন করতে? আবার কি কেএল রাহুলকে পাঁচ নম্বর থেকে ওপেন করতে পাঠানো হবে? দ্বিতীয়ত, চিন্নাস্বামীতে ভারতের শেষ তিন ম‌্যাচের রেকর্ড। শেষ দু’বার ভারত এ মাঠে ওয়ানডে খেলেছে অস্ট্রেলিয়ারই বিরুদ্ধে। জিতেছে একবার, হেরেছে একবার। আর একবার ইংল‌্যান্ডের সঙ্গে টাই। চিন্নাস্বামী আবার আইপিএলে রয়‌্যাল চ‌্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ঘরের মাঠ। যে টিমের ক‌্যাপ্টেন স্বয়ং ভারত অধিনায়ক।

কিন্তু তাতে কী? চিন্নাস্বামী দারুণ যে স্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছে কোহলিকে, বলা যাবে না। এ মাঠেই তাঁকে আইপিএল ফাইনাল হারতে হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। সরি, তার অধিনায়কের বিরুদ্ধে। যাঁর নাম ডেভিড ওয়ার্নার। যে ওয়ার্নার আজও আছেন। আর চিন্নাস্বামীর পাটা উইকেটে তাঁর ব্যাটে লাগলে কী হয়, নতুন করে বলার প্রয়োজন আছে? যা খবর, এবারও উইকেট পুরো ব্যাটিং ট্র্যাকই থাকছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং