৯ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ম্যাচে প্যাট কামিন্সের বাউন্সারের চোট পেয়েছেন পন্থ। দ্বিতীয় ম্যাচে একই পরিস্থিত শিখর ধাওয়ানের (Shikhar Dhawan)। ফিল্ডিংয়ের সময় চোট পান রোহিত শর্মাও। এই তিন তারকার চোট নিয়ে তৃতীয় ওয়ানডের আগে রীতিমতো উদ্বিগ্ন ভারতীয় সমর্থকরা। তবে, টিম ম্যানেজমেন্ট বলছে উদ্বেগের কোনও কারণ নেই। সব ঠিক থাকলে, তৃতীয় ওয়ানডেতে ফের রোহিত এবং ধাওয়ানের জুটিই ওপেন করবে।

প্রথম ম্যাচে প্যাট কামিন্সের একটি বাউন্সার পন্থের ব্যাট ছুঁয়ে এসে মাথায় লাগে। সেই বলটি এতটাই গতিতে লেগেছিল, যে সেদিন আর ফিল্ডিং করতে পারেননি পন্থ। পরে জানা যায়, তাঁর কনকাশন হয়েছে। এবং, তাঁকে দ্বিতীয় ওয়ানডে থেকে বিশ্রাম দেওয়া হয়। তাঁর পরিবর্তে দলে নেওয়া হয় কে এস ভারতকে। যদিও, প্রথম একাদশে পন্থের অনুপস্থিতিতে উইকেটের পিছনে দাঁড়ান লোকেশ রাহুল। কিন্তু, তৃতীয় ওয়ানডেতে কি পন্থকে পাওয়া যাচ্ছে? তাঁর স্পষ্ট কোনও উত্তর এখনও পাওয়া যায়নি।

[আরও পড়ুন: মুম্বইয়ে হারের মধুর প্রতিশোধ, ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম করে অজি বধ কোহলিদের]

Dhawan-Injury
দ্বিতীয় ম্যাচে ব্যাট করার সময় সেই কামিন্সের বাউন্সারেই চোট পান শিখর ধাওয়ান। তাঁর পাঁজরে একটি বল সজোরে আঘাত করে। প্রথমে কিছুক্ষণ চিকিৎসার পর ফের ব্যাট করেন ধাওয়ান। কিন্তু ড্রেসিং রুমে ফিরে আর তাঁর পক্ষে ফিল্ডিংয়ে নামা সম্ভব হয়নি। তাঁর পরিবর্তে ফিল্ডিং করেন যুজবেন্দ্র চাহাল। তবে, তৃতীয় ওয়ানডের আগেই তিনি পুরোপুরি সুস্থ হয়ে যাবেন বলে ধারণা টিম ম্যানেজমেন্টের। টিম ইন্ডিয়ার ড্রেসিং রুমের খবর, ধাওয়ানের চোট ততটা গুরুতর নয়। সাবধানতা অবলম্বন করার জন্যই আগের দিন তাঁকে ফিল্ডিংয়ের সময় মাঠে নামানো হয়নি। 

Rohit-Injury

 

[আরও পড়ুন: ধাওয়ান-রাহুলের চওড়া ব্যাটে রানের পাহাড়ে ভারত, শচীন-সৌরভের রেকর্ড ছুঁলেন রোহিত]

অন্যদিকে, দ্বিতীয় ম্যাচেই ফিল্ডিং করার সময় চোট পান রোহিত(Rohit Sharma)। ডিপ স্কোয়্যার লেগে ফিল্ডিং করার সময় ডাইভ দিয়ে একটি বল ধরতে গিয়েই বাঁ-দিকের কাঁধে চোট পান তিনি। সেসময় যন্ত্রণায় এতটাই কাতর ছিলেন যে, বল ছুঁড়তেও পারছিলেন না। মাঠ থেকে বেরিয়ে বেশ কিছুক্ষণ ফিজিওর কাছে চিকিৎসা নিতে দেখা যায় তাঁকে। আর তাতেই আশঙ্কিত হয়ে পড়েন সমর্থকরা। তবে, অধিনায়ক বিরাট কোহলি জানিয়ে দিয়েছেন, রোহিতের চোট নিয়ে চিন্তার কোনও কারণ নেই। ওঁর আর তেমন কোনও অসুবিধা হচ্ছে না। এদিন বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, রোহিত ও ধাওয়ানকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে ম্যাচের ঠিক আগে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং