২৫ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খেলা চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ক্রিকেটারের। তবে এবার আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন হায়দরাবাদের ক্রিকেটার বীরেন্দ্র নায়েক। জানা গিয়েছে, আম্পায়ারের সিদ্ধান্তেই নাকি হতাশ হয়ে হার্ট অ্যাটাক হয় তাঁর। রবিবার দুপুরের এই ঘটনায় শোকের ছায়া স্থানীয় ক্রীড়ামহলে।

এদিন হায়দরাবাদের এ-থ্রি ডিভিশনের লিগ ম্যাচ চলাকালীন ঘটে এই ঘটনা। হায়দরাবাদের মারডপল্লি স্পোর্টিং ক্লাবের ক্রিকেটার বীরেন্দ্র চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব মারডপল্লি ব্লুজের বিরুদ্ধে ৬৬ রানের ঝকঝকে ইনিংস খেলেন। তারপরই আম্পায়ারের ভুল সিদ্ধান্তের শিকার হন তিনি। আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে ড্রেসিংরুমে বসে ম্যাচ দেখছিলেন তিনি। সতীর্থরা জানিয়েছেন, হতাশায় দেওয়ালে মাথা ঠোকেন তিনি। এরপরই অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় ৪১ বছর বয়সী ক্রিকেটারের।

[আরও পড়ুন: মাঠের মধ্যেই সতীর্থকে মারধর, নির্বাসনের মুখে বাংলাদেশের ক্রিকেটার]

পরিজনরা জানিয়েছেন, হৃদযন্ত্রে সমস্যা ছিল বীরেন্দ্রর। তাঁকে এই কারণে নিয়মিত ওষুধও খেতে হত। কোনওভাবেই আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি তিনি। এদিকে সতীর্থের এমন অকালমৃত্যুতে শোকে কাঠ মারডপল্লি স্পোর্টিং ক্লাবের ক্রিকেটার ও বীরেন্দ্রর পরিজনরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং