BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিশ্বকাপে আদৌ বল করবেন? খারাপ ফর্ম নিয়ে চিন্তার মধ্যেই মুখ খুললেন হার্দিক

Published by: Subhajit Mandal |    Posted: October 2, 2021 10:00 pm|    Updated: October 2, 2021 10:00 pm

I will bowl very soon, says Hardik Pandya after question marks over form

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপে (T-20 World Cup) তাঁর সুযোগ পাওয়া নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। একে তো দীর্ঘ চোটাঘাত সারিয়ে সদ্য দলে ফিরেছেন। ব্যাট হাতে নিজের সেরা ফর্ম দেখাতে পারেননি। তার উপর আবার ফিটনেস সমস্যার জন্য বোলিংও করছেন না। স্বাভাবিকভাবেই বিতর্ক সৃষ্টি হয়েছে বিশ্বকাপ দলে তাঁর সুযোগ পাওয়া নিয়ে। সেই বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন হার্দিক নিজে।

I will bowl very soon, says Hardik Pandya after question marks over form

 

দিল্লির বিরুদ্ধে টানটান ম্যাচে হারের পর মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অল-রাউন্ডার বললেন, খুব শীঘ্রই তিনি বোলিং করবেন। তাঁর তরফে সবরকমভাবেই চেষ্টা করছেন। আসলে, চলতি মরশুমে গোটা মুম্বই দলটাই ভাল ফর্মে নেই। মুম্বই থেকে যারা যারা জাতীয় দলে সুযোগ পেয়েছেন তাঁদের মধ্যে তিনজনের নির্বাচন নিয়ে প্রশ্ন উঠছে। তাঁরা হলেন হার্দিক, সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) এবং ঈশান কিষাণ (Ishan Kishan)। বিশেষভাবে প্রশ্ন উঠছে ঈশান এবং হার্দিকের ফর্ম নিয়ে।

[আরও পড়ুন: KKR vs PBKS: টানটান ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে হার, প্লে-অফের অঙ্ক কঠিন হয়ে গেল কেকেআরের]

কারণ, হার্দিককে প্রথম একাদশে জায়গা দেওয়ার জন্য শার্দূল ঠাকুর বা দীপক চাহারের (Deepak Chahar) মতো ফর্মে থাকা বোলিং অল-রাউন্ডারদের দলে জায়গা দেওয়া হয়নি। হার্দিককে দলে বেছে নেওয়ার পর নির্বাচকরাও জানিয়েছিলেন, তাঁকে পেস বোলিং অল-রাউন্ডার হিসাবেই দলে জায়গা দেওয়া হয়েছে। চাহার, শার্দূলরা আইপিলে দুর্দান্ত ফর্মে। এমনকী, ভেঙ্কটশ আইয়ারদের মতো তরুণরাও দুর্দান্ত পারফর্ম করছেন। অথচ, হার্দিক আইপিলের আমিরশাহী পর্বে একেবারেই বল করেননি। এমনকী, আইপিলের ভারত পর্বেও বল করতে দেখা যায়নি তাঁকে। ব্যাট হিসাবেও তিনি ভাল ফর্মে নেই। অনেকেই তাই প্রশ্ন তুলছেন, কেন হার্দিককে বিশ্বকাপের ফলে রাখা হবে?

[আরও পড়ুন: MI vs DC: দিল্লির কাছে হার, প্লে-অফের লড়াইয়ে আরও পিছিয়ে পড়ল রোহিতের মুম্বই]

এ হেন চাপের মুখে ভারতীয় অল-রাউন্ডার নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন। হার্দিক বললেন,”আমি খুব শীঘ্রই বল করব। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছি।” পাণ্ডিয়ার বক্তব্য, আপাতত তিনি ভাল ব্যাট করার কথা ভাবছেন। কারণ নিজের আত্মবিশ্বাসের জন্যও রান পাওয়াটা জরুরি। বস্তুত, হার্দিকের আত্মবিশ্বাস এবং ফর্ম দুটিই ভারতের জন্যও ভীষণ জরুরি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement