Advertisement
Advertisement
ICC T20 World Cup 2024

ভারতের কাছে হার ভুলে ফাস্ট ফুড খেতে ব্যস্ত আজম খান, সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

রইল সেই ভিডিও।

ICC T20 World Cup 2024: Viral video shows Pakistan cricketer Azam Khan eating street food in New York

ট্রোলিংয়ের মুখে আজম খান।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 11, 2024 5:24 pm
  • Updated:June 11, 2024 6:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের বিতর্কিত ক্রিকেটার আজম খানকে (Azam Khan) দেখলে কে বলবে ভারতের কাছে হার মেনেছে পাকিস্তান। বাবর আজমদের ব্যর্থতা দেখে দেশ ফুটছে। এই আবহে আগুনে ঘৃতাহুতি দিয়েছে আজম খানের একটি ভিডিও। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, রাস্তার ধারের একটি দোকান থেকে ফাস্ট ফুড খাচ্ছেন আজম খান।
রাস্তার ধারের ফাস্ট ফুড সেন্টার থেকে আজম খানকে খেতে দেখে ভক্ত-অনুরাগীরা স্থির থাকতে পারেননি। তাঁরা আজম খানকে দুষেছেন। সোশাল মিডিয়ায় কেউ লিখেছেন, ”দয়া করে সমর্থকদের আবেগ খাবেন না।”

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলেই থাকছেন সল ক্রেসপো, লাল-হলুদের সঙ্গে দুবছরের চুক্তিবৃদ্ধি স্প্যানিশ মিডফিল্ডারের]

আজম খানের খাদ্যাভ্যাস নিয়েও কটাক্ষ করেছেন অনেক ভক্ত। এক পাক ভক্ত লিখেছেন, ”রাস্তার ধারের খাবার কোনও ক্রিকেটার খায় নাকি? ও কি ক্রিকেটার?” বাইরের খাবার খাচ্ছেন দেখে কেউ কেউ আজম খানকে নির্বাসিত করার কথাও বলেছেন। কয়েকজন ভক্ত আবার গোটা পাকিস্তান দলকে কাঠগড়ায় তুলেছেন। কয়েকজন লিখেছেন, ”পাকিস্তান দলে পেশাদারিত্ব বলে কিছু নেই।”
ভারতের বিরুদ্ধে ম্যাচে অবশ্য খেলানো হয়নি আজম খানকে। বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে খেলেন তিনি। ব্যাট করতে নেমে ইংল্যান্ড বোলারের তীব্রগতির বলের লাইন থেকে সরতে না পেরে আউট হয়েছেন। উইকেটের পিছনেও ক্যাচ ছেড়েছেন। 
আজম খানকে নিয়ে বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) আগে থেকেই আলোচনা শুরু হয়েছিল। কেউ তাঁর বেঢপ চেহারা দেখে কটাক্ষও করেছেন। পত্রপত্রিকায় লেখা হয়েছিল, ”পাক অধিনায়ক বাবর আজম তাঁকে গণ্ডার বলে ডাকেন।” 

Advertisement

এসবের পরে আজম খানকে বাইরের রাস্তায় খেতে দেখে বেজায় চটেছেন পাক ভক্তরা। 

[আরও পড়ুন: ‘বিশ্বকাপের জন্য ভালো বিজ্ঞাপন নয়’, পিচ নিয়ে বিরক্ত দক্ষিণ আফ্রিকার ক্লাসেনও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ