BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কথা রেখেছেন কোহলি, অধিনায়কের দেওয়া টিকিটেই ফের গ্যালারিতে চারুলতা

Published by: Sulaya Singha |    Posted: July 6, 2019 8:17 pm|    Updated: July 6, 2019 8:17 pm

ICC World Cup 2019: Charulata Patel presents in Leeds to support India

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে গ্যালারিতে গোটা বিশ্বের নজর কেড়েছিলেন ৮৭ বছরের ‘যুবতী’। ভারতীয় সমর্থক চারুলতা প্যাটেল। আবেগের আতিশয্য ছিল না, তবে স্নেহের প্রলেপে মন জয় করেছিলেন তিনি। ম্যাচ শেষ হতেই তাঁর আশীর্বাদ পেতে ছুটে গিয়েছিলেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। তারপরই চারুলতাদেবী জানিয়েছিলেন, ক্যাপ্টেন কোহলি তাঁকে বলেছেন, শ্রীলঙ্কা ম্যাচ এবং সেমিফাইনাল যাতে ফের মাঠে বসে উপভোগ করতে পারেন, সেই ব্যবস্থা করে দেবেন। হাজার ব্যস্ততার মধ্যেও কথা রেখেছেন ভারত অধিনায়ক। শনিবার লিডসে শ্রীলঙ্কা ম্যাচে ফের গ্যালারিতে স্বমহিমায় ধরা দিলেন আশির গণ্ডি পেরনো ‘যুবতী’।

এজবাস্টনে ম্যাচ চলাকালীন বারবারই তাঁকে দেখা গিয়েছিল টিভির পর্দায়। কখনও দম নিয়ে ভেঁপু বাজাচ্ছেন, তো কখনও রোহিত শর্মার সেঞ্চুরির পর হাত নেড়ে তাঁকে সংবর্ধনা জানাচ্ছেন। গোটা ম্যাচে যেভাবে তিনি টিম ইন্ডিয়াকে চিয়ার করেছিলেন তা হয়তো অনেক তরুণীও পারেন না। দেখে মনে হচ্ছিল, এজবাস্টনের মাঠে বিরাটদের সমর্থনে গিয়ে যেন হৃত যৌবন ফিরে পেয়েছেন চারুলতা দেবী। মন ভরিয়ে দেওয়ার মতো তাঁর এনার্জি। যা রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন বানিয়ে দিয়েছিল তাঁকে। ভারতবাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। দলকে চিয়ার করার পুরস্কারও পেয়েছিলেন। কোহলি ও রোহিত আসেন তাঁর সঙ্গে দেখা করতে। তাঁদের মাথায় হাত রেখে আশীর্বাদ করেন, গালে হাত বুলিয়ে দেন চারুলতা। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন তাঁরা। কোহলির গালে চুমু খেয়ে তাঁকে আদরও করেন চারুলতা। নিজের অটোগ্রাফ দেওয়া একটি টুপি তাঁকে উপহার দেন রোহিত। এদিনও তাঁর উচ্ছ্বাসে ভাটা পড়েনি। বরং তা দ্বিগুণ হয়েছে। হাজার হোক, খোদ কোহলি তাঁকে ম্যাচের টিকিট দিয়েছেন।

[আরও পড়ুন: ‘গণহত্যা বন্ধ করে কাশ্মীরকে মুক্ত করো’, বিশ্বকাপের আকাশে ভারত-বিরোধী স্লোগান]

বাংলাদেশ ম্যাচের পরই চারুলতাকে একটি চিঠি লিখেছিলেন কোহলি। ‘আমাদের দলের প্রতি আপনার ভালবাসা আর প্যাশন সত্যিই অনুপ্রেরণা দেয়। আমার আশা, এভাবেই আপনি পরের ম্যাচগুলি পরিবারের সঙ্গে দেখবেন ও উপভোগ করবেন।’ লেখেন ক্যাপ্টেন কোহলি। আর শনিবার হেডিংলিতে ম্যাচ শুরু হতেই একটি পোস্ট করে বিসিসিআই। সেখানেই দেখা যায় আবার গ্যালারি আলো করে বসে রয়েছেন বিশ্বকাপের ‘সুপারফ্যান’ চারুলতাদেবী।

[আরও পড়ুন: ‘২০ বছর দেশের সেবা করেছ, তোমার জন্য গর্বিত’, শোয়েবের অবসরের পর টুইট সানিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে