Advertisement
Advertisement
ICC World Cup 2023

ICC World Cup 2023: আপনিই ভরসা! হৃদয়বিদারক হারের পরে মোদির বুকে মাথা রেখে সান্ত্বনা খুঁজছেন শামি

ম্যাচের পর ভারতের ড্রেসিংরুমে মোদি।

ICC World Cup 2023: Narendra Modi went to India dressing room after defeat, consoles Shami | Sangbad Pratidin

বিশ্বকাপের পর শামিকে আলিঙ্গন মোদির। নিজস্ব চিত্র।

Published by: Anwesha Adhikary
  • Posted:November 20, 2023 2:41 pm
  • Updated:November 20, 2023 8:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন দেশের হয়ে খেলে ভালো পারফর্ম করলেও অনেকের কাছে তাঁর ধর্ম পরিচয়টাই মুখ্য হয়ে উঠেছিল। শুধুমাত্র ধর্মের কারণেও নেটদুনিয়ায় রোষের মুখে পড়েছিলেন। গার্হস্থ্য হিংসার অভিযোগ মাথায় নিয়ে দিনের পর দিন লড়াই চালিয়েছেন, কাউকে পাশে পাননি। তবে বিশ্বকাপে সকলের মন জিতেছেন মহম্মদ শামি (Mohammad Shami)। সর্বোচ্চ উইকেটপ্রাপক হলেও অধরা থেকে গিয়েছে বিশ্বকাপ ট্রফি। ম্যাচের শেষে ড্রেসিংরুমে কান্নায় ভেঙে পড়া তারকা পেসার সান্ত্বনা দিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।

ফাইনালের পরের দিন সেই ছবি টুইট করেন শামি। দেখা যাচ্ছে, ম্যাচের শেষে ভারতীয় দলের ড্রেসিংরুমে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। তখনই কান্নায় ভেঙে পড়া শামিকে নিজের বুকে টেনে নেন মোদি। সান্ত্বনা দেন গোটা ভারতীয় দলকে। ছবি টুইট করে শামি লেখেন, “ড্রেসিংরুমে এসে আমাদের মনোবল বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ। আমরা আবার কামব্যাক করব।”   

Advertisement

[আরও পড়ুন: বিশ্বজয়ের স্বপ্নভঙ্গ হলেও আইসিসি’র নজরে সেরা অধিনায়ক রোহিতই, দেখুন সেরা একাদশ]

রবিবার অজি ইনিংস চলাকালীন খেলা দেখতে যান প্রধানমন্ত্রী। কিন্তু তাঁর সামনে বিশ্বজয়ী হতে পারলেন না রোহিতরা। ম্যাচের পর টিম ইন্ডিয়ার পাশে দাঁড়িয়ে টুইট করেন প্রধানমন্ত্রী। ফাইনালিস্ট দলকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ” প্রিয় টিম ইন্ডিয়া, গোটা টুর্নামেন্টে তোমাদের প্রতিভা আর মানসিকতা প্রশংসার যোগ্য। দারুণ স্পিরিটের সঙ্গে খেলেছ তোমরা। এই পারফরম্যান্সে গর্বিত গোটা দেশ। সবসময় তোমাদের পাশে থাকব।”

প্রধান মন্ত্রী ক্রিকেটার থেকে শুরু করে দলের সাপোর্ট স্টাফ- সকলেই উপস্থিত ছিলেন ড্রেসিংরুমে। ছবির সঙ্গে জাদেজার বার্তা, “হৃদয় ভেঙে গেলেও মানুষের সমর্থনই আমাদের শক্তি যোগাচ্ছে। প্রধানমন্ত্রীও ড্রেসিংরুমে এসে সকলের মনোবল বাড়িয়েছেন।” 

[আরও পড়ুন: নিজেদের জালেই ফাঁসল ভারত! ফাইনালে হারের পরই পিচ নির্বাচন নিয়ে প্রশ্ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ