Advertisement
Advertisement
India Cricket Team

ফুরফুরে মেজাজে টিম ইন্ডিয়া, বার্বাডোজের সমুদ্র সৈকতে ভলিতে মাতলেন বিরাটরা

গ্রুপ পর্বের লড়াই শেষ। এবার মিশন সুপার এইট।

India Cricket Team played beach volley in Barbados in the middle of ICC T20 World Cup 2024

বিচ ভলিতে মেতে বিরাটরা।

Published by: Arpan Das
  • Posted:June 17, 2024 7:06 pm
  • Updated:June 17, 2024 7:06 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রুপ পর্বের লড়াই শেষ। এবার মিশন সুপার এইট। গ্রুপ পর্বে অপরাজিত থেকেই সেরা আটের লড়াইয়ে নামবে টিম ইন্ডিয়া (India Cricket Team)। বৃষ্টিবিঘ্নিত ফ্লোরিডা থেকে এবার রোহিতরা পাড়ি জমিয়েছেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। আর তার পরই ভারতীয় ক্রিকেটাররা মাতলেন সমুদ্রের ধারের বিচ ভলিতে।

এতোদিন তাঁদের ক্রিকেট মাঠে দেখেই অভ্যস্ত ছিলেন ক্রিকেটভক্তরা। অবশ্য ফুটবল নিয়েও অনুশীলন করেন তাঁরা। কিন্তু বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) মাঝে এবার বিরাট-রিঙ্কুরা ধরা দিলেন সম্পূর্ণ অন্য রূপে। বার্বাডোজের হালকা রোদে বিচ ভলিতে মাতলেন ক্রিকেটাররা। বিসিসিআই থেকে সোশাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপে চূড়ান্ত ব্যর্থ পাকিস্তান, জনরোষ থেকে বাঁচতে বাবররা যাচ্ছেন লন্ডন]

আগামী ২০ জুন আফগানিস্তানের বিরুদ্ধে সুপার এইটের অভিযান শুরু ভারতের। গ্রুপ পর্বের শেষ ম্যাচও বাতিল হয়েছে। ফলে আপাতত চাপমুক্ত তাঁরা। সুযোগ পেতেই সমুদ্রের বালিয়াড়িতে খালি গায়ে নেমে পড়লেন বিরাট-যশস্বীরা। কথায় বলে ‘যস্মিন দেশে যদাচার’। তাই সারা গা বালিতে মাখামাখি হয়ে গেলেও পরোয়া নেই। বিশ্বকাপের ম্যাচের আগে হাসি-ঠাট্টার হালকা মেজাজে পাওয়া গেল ভারতীয় তারকাদের।

Advertisement

দুটি দলে ভাগ হয়ে ভলি খেলেন তাঁরা। একটি দলে ছিলেন কোহলি, শিবম দুবে, চাহালরা। অন্যদলে পাণ্ডিয়া, রিঙ্কু সিং, অর্শদীপরা। শেষ পর্যন্ত জয় পায় বিরাটদের দল। কিন্তু দুরন্ত খেলে মন জয় করে নেন অর্শদীপ। তবে ২০ তারিখ আর দুদলে নয়, একসঙ্গে নামবে টিম ইন্ডিয়া। বহু প্রতীক্ষিত টি-টোয়েন্টি বিশ্বকাপই এখন পাখির চোখ রোহিতদের।

[আরও পড়ুন: সুপার এইটেও রোহিতদের ভোগাবে বৃষ্টি! কেমন থাকতে পারে ওয়েস্ট ইন্ডিজের আবহাওয়া?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ