Advertisement
Advertisement
Pakistan

বিশ্বকাপে চূড়ান্ত ব্যর্থ পাকিস্তান, জনরোষ থেকে বাঁচতে বাবররা যাচ্ছেন লন্ডন

পাকিস্তানের হতশ্রী পারফরম্যান্সে চটেছে সেই দেশের ক্রিকেটমহল।

Pakistan cricketers, including Babar Azam, to make a move to London after World Cup failure

ফাইল ছবি।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 17, 2024 6:55 pm
  • Updated:June 17, 2024 6:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে হতশ্রী পারফরম্যান্স করে মেগা টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে পাকিস্তান। বাবর আজমদের পারফরম্যান্স নিয়ে অসন্তুষ্ট দেশের মানুষ। প্রাক্তন পাক ক্রিকেটাররা বিষোদগার করছেন।
এই আবহেই খবর, পাকিস্তানের ক্রিকেটাররা এখনই দেশে ফিরে যাচ্ছেন না। পাক অধিনায়ক বাবর আজম-সহ পাঁচ ক্রিকেটার মহম্মদ আমির, ইমাদ ওয়াসিম, হ্যারিস রউফ, শাদাব খান এবং আজম খান পাকিস্তানে না ফিরে লন্ডনে ছুটি কাটাতে যাবেন বলেই খবর।

[আরও পড়ুন: সুপার এইটেও রোহিতদের ভোগাবে বৃষ্টি! কেমন থাকতে পারে ওয়েস্ট ইন্ডিজের আবহাওয়া?]

সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, এই ছয় ক্রিকেটার লন্ডনে পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। অতীতেও মেগা টুর্নামেন্ট থেকে ব্যর্থ হলে দেশে ফিরতেন না ক্রিকেটাররা। বিমানবন্দরে ব্যর্থ ক্রিকেটারদের জন্য ডিম-টমাটো হাতে অপেক্ষা করে থাকতেন সমর্থকরা। ক্রিকেটারদের দেখতে পেলেই তাঁরা ডিম-টমাটো ছুড়তেন।
পরিস্থিতি এখন আগের মতো নয় ঠিকই। কিন্তু চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের পারফরম্যান্স হৃদয় ভেঙেছে সমর্থকদের। সে্ই কারণেই আরও দেশে ফিরতে চাইছেন না বাবর আজমরা। খবরের ভিতরের খবর বলছে, পাক ক্রিকেটাররা লন্ডনের স্থানীয় লিগে অংশ নিতে পারেন।
আমেরিকার বিরুদ্ধে হেরে ছন্দ নষ্ট হয়ে যায় পাকিস্তানের। ভারতের কাছেও হার মানে তারা। পাক দলের ভিতরের খবর ফাঁস করেন প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রমও। ধারাভাষ্য দেওয়ার সময়ে তাঁকে বলতে শোনা গিয়েছে, ”ভাইরাল হলে হবে, কারও মুড নেই বলে কথা বলবে না। এ কোন পাকিস্তান!”
দেশে আহমেদ শেহজাদের মতো প্রাক্তন ক্রিকেটার পর্যন্ত বাবর আজমের সমালোচনায় মেতে উঠেছেন।
দেশের পরিস্থিতি মূল্যায়ন করেই লন্ডনে যাচ্ছেন বাবর আজমরা। কোচ গ্যারি কার্স্টেন ফিরে যাবেন দক্ষিণ আফ্রিকায়। সহকারী কোচ আজহার মেহমুদও যাবেন লন্ডনে। কারণ সামনে পাকিস্তানের আর কোনও খেলা নেই।

Advertisement

[আরও পড়ুন: আরও একবার ইউরো ফাইনাল খেলবে পর্তুগাল, স্বপ্ন দেখছেন রোনাল্ডো]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ