BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

IND v WI 3rd ODI: ব্যর্থ ওপেনিং জুটি, শ্রেয়স-পন্থের হাত ধরে আড়াইশোর গণ্ডি পেরল ভারত

Published by: Sulaya Singha |    Posted: February 11, 2022 5:42 pm|    Updated: February 11, 2022 6:09 pm

India scores 265 runs against West Indies in 3rd ODI at Ahmedabad | Sangbad Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় তথা শেষ ওয়ানডে নেহাতই নিমরক্ষার। কারণ ইতিমধ্যেই দুই ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরে ফেলেছে টিম ইন্ডিয়া। তবে সিরিজ শেষে যেন জ্বলে উঠছে চাইলেন ক্যারিবিয়ান বোলাররা। যার জেরে বড় রানে পৌঁছতে পারলেন না রোহিত শর্মারা। ১০টি উইকেটই তুলে নিতে সফল জ্যাসন হোল্ডাররা। ২৬৫ রানে শেষ ভারতীয় ইনিংস।

শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে রোহিত (Rohit Sharma) প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেও শুরুটা খুব একটা সুখকর হয়নি। করোনামুক্ত হয়ে দলে ফেরা শিখর ধাওয়ান (১০) ওপেন করতে নেমে ব্যর্থ হন। রোহিতও ফেরেন মাত্র ১৩ রানে। আর বিরাট কোহলির (Virat Kohli) কথা যত কম বলা যায়, তত ভাল। এই নিয়ে ১৫ বার শূন্য রানে আউট হয়ে লজ্জার রেকর্ড গড়লেন তিনি। ভারতীয় হিসেবে ওয়ানডে-তে সর্বোচ্চ শূন্য রানে ফেরার তালিকায় পঞ্চম স্থানে নাম উঠে এল তাঁর। একের পর এক ব্যর্থতায় দলে তাঁর ভবিষ্যৎ নিয়েও যেন প্রশ্ন উঠে গেল।

[আরও পড়ুন: IPL Auction: আইপিএলের নিলামে ১০ কোটি টাকারও বেশি পেতে পারেন যে তারকারা]

টপ অর্ডারের তিন তারকা ব্যাটার ব্যর্থ হলে দলের হাল ধরেন শ্রেয়স আইয়ার ও ঋষভ পন্থ। ৮০ রান করে দলকে এগিয়ে নিয়ে গেলেন তিনি। ৫৮ রান করে সঙ্গ দিলেন পন্থ। এই নিয়ে ওয়ানডে-তে পঞ্চম হাফ-সেঞ্চুরি হাঁকালেন তিনি। তাঁরা প্যাভিলিয়নে ফিরলে সূর্যকুমার যাদব এবং দলে সুযোগ পাওয়া দীপক চাহার করেন যথাক্রমে ৩৩ ও ৩৮ রান। তাঁদের সৌজন্যেই আড়াইশোর গণ্ডি পেরোয় দল।

৮ ওভারে ৩৪ রান দিয়ে হোল্ডার একাই তুলে নেন চারটি উইকেট। দুটি করে উইকেট পান জোসেফ ও ওয়ালস। তুলনামূলক দুর্বল ওয়েস্ট ইন্ডিজের সামনে যেভাবে মুখ থুবড়ে পড়ল ভারতীয় (Team India) ব্যাটিং অর্ডার, যা নিঃসন্দেহে চিন্তায় রাখবে টিম মেনেজমেন্টকে। 

[আরও পড়ুন: ‘অস্ট্রেলিয়ায় বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছিলাম, কৃতিত্ব নিল অন্য কেউ’, ঘুরিয়ে শাস্ত্রীকে তোপ রাহানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে