১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলকাতার পর কোথায় হবে দিন-রাতের পিংক টেস্ট? জানিয়ে দিলেন সৌরভ

Published by: Abhisek Rakshit |    Posted: October 20, 2020 8:49 pm|    Updated: October 20, 2020 8:49 pm

India vs England Pink ball Test to be held in Ahmedabad next year, confirms BCCI president Sourav Ganguly | Sangbad Pratidin‌‌

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা আবহে (Corona Pandemic) আগামী বছরে হয়তো দেশের মাটিতে ফিরতে পারে ক্রিকেট (Cricket)। ২০২১ সালের শুরুতেই ভারত সফরে আসার কথা ইংল্যান্ডের। আর ওই সফরেই দ্বিতীয় দিন–রাতের টেস্টের সাক্ষী থাকতে চলেছেন দেশের ক্রিকেটপ্রেমীরা। কলকাতার পর আমেদাবাদে আয়োজিত হতে চলেছে দ্বিতীয় দিন–রাতের টেস্ট (Day Night Test)।

মঙ্গলবার কলকাতায় প্রেস ক্লাবে আয়োজিত হয়েছিল CPIM নেতা তথা শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্যের বই প্রকাশের অনুষ্ঠান। সেখানেই একথা জানান সৌরভ (Sourav Ganguly)। বলেন, ‘‌‘‌ইংল্যান্ড সফরের দিন–রাতের টেস্টটি হবে আমহেদাবাদেই।’‌’‌ এদিকে, করোনা নিয়ে লেখা শিলিগুড়ির (Siliguri) বিধায়ক ও প্রশাসক অশোকবাবুর বই প্রকাশ করতে পেরে খুবই খুশি সৌরভ। ‘করোনা পূর্ব ও উত্তর, নগরায়ন ও নগর অর্থনীতি’ নামে বইটি লিখেছেন অশোকবাবু।

[আরও পড়ুন: বয়স সংখ্যামাত্র, পেশাদার ফুটবলার হিসেবে গিনেস বুকে নাম লেখালেন ৭৪ বছরের ‘যুবক’]

প্রসঙ্গত, বাংলার মহারাজের রাজনৈতিক অবস্থান নিয়ে বহু চর্চা থাকলেও সিপিএম নেতা অশোক ভট্টাচার্যর সঙ্গে ব্যক্তিগত সুসম্পর্ক কারও অজানা নয়। এর আগে ৫ অক্টোবর অশোকবাবুর সঙ্গে শহরে সাক্ষাতও হয়েছিল মহারাজের। সেদিনই বইটি নিয়ে সৌরভের সঙ্গে কথা বলেছিলেন অশোকবাবু। তাঁর অনুরোধ ফেলতে পারেননি মহারাজও। রাজি হন। এরপর এদিন প্রকাশিত হল কাঙ্খিত বইটি।

 

আজ কিছুক্ষন আগে সৌরভ গাঙ্গুলির সাথে কলকাতায় একটি স্থানে অনেকক্ষন কথা হলো। আমি কলকাতা এসেছি জেনে অনেক দিন আমার সাথে…

Posted by Asok Bhattacharya. on Monday, October 5, 2020

 

এর আগে শিলিগুড়ির প্রশাসক অশোকবাবু কোভিডে আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পর সুস্থ হয়ে এখন স্বাভাবিক কাজকর্মে ফিরেছেন। করোনা আক্রান্ত হওয়া থেকে সুস্থ হয়ে ফেরা পর্যন্ত অভিজ্ঞতা নিয়েই বইটি লেখেন প্রাক্তন পুরমন্ত্রী। সেই সঙ্গে রয়েছে নগরায়ন ও নগর অর্থনীতি নিয়ে তাঁর বিশ্লেষণও।

[আরও পড়ুন: আজও ‘আইকন’ ধোনিই, ক্যাপ্টেন কুলের থেকে বিশেষ উপহার পেয়ে উচ্ছ্বসিত বাটলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে