Advertisement
Advertisement
Rinku Singh

প্রথমবার বিমানের বিজনেস ক্লাসে যাত্রা রিঙ্কু সিংয়ের, কেমন অভিজ্ঞতা? দেখুন ভিডিও

শুক্রবার ডাবলিনে টি-টোয়েন্টি সিরিজে আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে অভিষেক ঘটতে পারে তাঁর।

India vs Ireland: Rinku Singh Flies Business Class For 1st Time | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:August 18, 2023 2:24 pm
  • Updated:August 18, 2023 2:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্নের প্রতি একনিষ্ঠ হলে তা পূরণ হবেই, সেটাই বুঝিয়ে দিয়েছেন রিঙ্কু সিং। কঠোর পরিশ্রম আর সাফল্যের খিদে আজ তাঁর সামনে জাতীয় দলের পথ খুলে দিয়েছে। আর ভারতের জার্সিতে অভিষেক ঘটানোর আগে আরও এক স্বপ্নপূরণ হল কেকেআর তারকার। প্রথমবার বিমানের বিজনেস ক্লাসে যাত্রার সুযোগ পেলেন তিনি।

আজ, শুক্রবার ডাবলিনে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে নামবে টিম ইন্ডিয়া (Team India)। চোট সারিয়ে কামব্যাক করে এই সিরিজে অধিনায়কের দায়িত্ব পেয়েছেন জশপ্রীত বুমরাহ। সেই সফরেই সতীর্থদের সঙ্গে বিমানের বিজনেস ক্লাসে যাত্রা করলেন রিঙ্কু সিং। স্বাভাবিক ভাবেই এমন মুহূর্ত তাঁর জন্য স্মরণীয় হয়ে থাকবে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি পোস্টও করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, “যখন স্বপ্ন সত্যি হয়। ভারতীয় দলের হয়ে আমার প্রথম সফর। আয়ারল্যান্ড যাচ্ছি।”

Advertisement

[আরও পড়ুন: পশুখাদ্য মামলায় জামিনের বিরোধিতা, লালুকে ফের জেলে পাঠাতে চেয়ে সুপ্রিম কোর্টে CBI]

ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) তরফেও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্টও করা হয়েছে। যেখানে সতীর্থ জিতেশ শর্মাকে নিজের বিজনেস ক্লাবে যাত্রার অভিজ্ঞতা জানাচ্ছেন গত আইপিএলে পরপর পাঁচ বলে পাঁচ ছক্কা হাঁকানোর মালিক। রিঙ্কু বলেন, “দারুণ লাগছে। প্রত্যেকেই ভারতের হয়ে খেলার স্বপ্ন দেখে। যখন ৩৫ নম্বর লেখা ভারতের জার্সিটা হাতে পেলাম, আবেগঘন হয়ে পড়েছিলাম। অনেক পরিশ্রম করেছিলাম এর জন্য। নয়ডার অনুশীলন করার সময় জানতে পারি জাতীয় দলে সুযোগ এসেছে। সঙ্গে সঙ্গে মা’কে ফোন করি। উনি আমায় সবসময় উৎসাহ দিয়েছেন।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Team India (@indiancricketteam)

এরপরই মজার ছলে জিতেশকে রিঙ্কু বলেন, “তুমি আমাকে ইংরাজিতে কথা বলতে সাহায্য করছ। যেটা আয়ারল্যান্ড সফরে দরকার হবে। তাছাড়া প্রথমবার আমরা একসঙ্গে বিজনেস ক্লাসে যাচ্ছি। সব মিলিয়ে দারুণ সময় কাটছে।” আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম একাদশে রিঙ্কু সুযোগ পাবেন কি না, সেদিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: বাস্তবের ‘বব বিশ্বাস’, বাড়ির দরজা খুলতেই বিহারের সাংবাদিককে গুলি দুষ্কৃতীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ