BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পারদ চড়ছে ভারত-পাক ম্যাচের, পাঁচ ঘণ্টায় শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট

Published by: Krishanu Mazumder |    Posted: February 7, 2022 7:02 pm|    Updated: February 7, 2022 10:04 pm

India vs Pakistan match tickets sold out within hours | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের টি-টোয়েন্টি (T-20 World Cup) বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে গেল ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচের টিকিট।

এখন আর দুই প্রতিবেশী দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ হয় না। কেবলমাত্র বিশ্বকাপের মঞ্চেই দেখা হয় দুই দেশের।  এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের ম্যাচ হবে মেলবোর্নে। আর সেই ম্যাচের টিকিটের চাহিদা দারুণ। দুই প্রতিবেশী দেশ বিশ্বের যে প্রান্তেই খেলুক না কেন, সেই ম্যাচের দিকেই নজর থাকে সবার। এ বার তার ব্যতিক্রম নয়। এদিন বিশ্বকাপের জন্য টিকিট বিক্রি শুরুও করে দিয়েছিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। কিন্তু টিকিট বিক্রি শুরু হওয়ার পাঁচ ঘন্টার মধ্যেই আইসিসি টুইট করে জানিয়ে দেয়, ভারত-পাক ম্যাচের সব টিকিট শেষ হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: জয় দিয়েই ফুলটাইম নেতৃত্বের সফর শুরু, প্রথম ম্যাচে রোহিতকে মার্কশিট দিলেন গাভাসকর]

এদিন সকাল সাড়ে ছ’টা নাগাদ টিকিট বিক্রি শুরু হয়েছিল। সাড়ে এগারোটার মধ্যে আইসিসি-র ওয়েবসাইট জানিয়ে দেয় ভারত ও পাকিস্তান ম্যাচের সাধারণ দর্শকের জন্য টিকিট আর নেই। সব শেষ হয়ে গিয়েছে।
এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ১৬ অক্টোবর। চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তান ম্যাচ হবে ২৩ অক্টোবর।

গতবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে বিধ্বস্ত হয়েছে ভারত। শাহিন আফ্রিদি শুরুতেই আঘাত হানেন ভারতের ইনিংসে। সেই ধাক্কা আর সামলাতে পারেনি ভারতীয় দল। ভারতের রান তাড়া করতে নেমে মহম্মদ রিজওয়ান ও বাবর আজমের দাপটে পাকিস্তান ম্যাচ জিতে নেয়। ভারতের সমর্থকদের আশা এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেই হারের মধুর প্রতিশোধ নেবে ভারত। ম্যাচের ফলাফল কী হবে, তার উত্তর দেবে সময়।

 

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলের ফুটবল দল গড়তে এগিয়ে এসেছিলেন স্বয়ং লতা মঙ্গেশকর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে