BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Corona আক্রান্ত ক্রুণাল পাণ্ডিয়া, স্থগিত ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় T-20 ম্যাচ

Published by: Sulaya Singha |    Posted: July 27, 2021 4:01 pm|    Updated: July 27, 2021 5:53 pm

India vs Sri Lanka second T20I postponed as Krunal Pandya tests COVID positive

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (COVID-19) নিয়ে প্রতিপদেই ছিল আশঙ্কা। আর সেই আতঙ্কের মধ্যেই আয়োজিত হয়েছে ম্যাচ। কিন্তু শেষরক্ষা হল না। করোনা ভাইরাস থাবা বসাল ক্রুণাল পাণ্ডিয়ার (Krunal Pandya) শরীরে। যার জেরে স্থগিত হয়ে গেল আজকের ভারত বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টি-টোয়েন্টির লড়াই।

[আরও পড়ুন: Tokyo Olympics: ইভেন্টে নামার আগে টানা দু’ দিন না খেয়ে ছিলেন, দেশে ফিরে জানালেন রুপোজয়ী চানু]

করোনা (Coronavirus) সতর্কতা সংক্রান্ত কড়া নিয়ম মানা সত্ত্বেও শ্রীলঙ্কা শিবিরে হানা দিয়েছিল মারণ ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছিলেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার এবং দলের একজন অ্যানালিস্ট। যার ফলে গোটা শ্রীলঙ্কা দলকেই কোয়ারেন্টাইনে চলে যেতে হয়েছিল। পরে আরও এক শ্রীলঙ্কান ক্রিকেটার করোনা পজিটিভ হন। সেই কারণেই ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা (Sri Lanka) ক্রিকেট বোর্ড। ঠিক হয়, ১৩ জুলাইয়ের পরিবর্তে একদিনের সিরিজ শুরু হবে ১৮ জুলাই। ওয়ানডে সিরিজ নিরাপদে শেষ হলেও টি-টোয়েন্টি সিরিজের মাঝেই ফের ভাইরাসের চোখ রাঙানি। এবার ভারতীয় শিবিরেই হানা দিল কোভিড। আক্রান্ত হার্দিক পাণ্ডিয়ার ভাই ক্রুণাল। প্রথম টি-টোয়েন্টিতে জিতেছিল ভারত। কিন্তু দ্বিতীয় ম্যাচ আপাতত স্থগিত। 

বিসিসিআই সূত্রে খবর, ক্রুণাল পজিটিভ হওয়ার পরই দুই দল আইসোলেশনে চলে যায়। আজই দুই দলের ক্রিকেটারদের করোনা পরীক্ষা হয়েছে। বুধবার হবে ভারত-শ্রীলঙ্কা লড়াই। 

কিন্তু ক্রুণাল পজিটিভ হতেই একটি প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠছে। শ্রীলঙ্কা থেকেই ইংল্যান্ড উড়ে গিয়েছেন পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব। শুভমন গিল, ওয়াশিংটন সুন্দর ও আভেশ খান চোট পাওয়ায় ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় দলে ডাক পেয়েছেন দুই ক্রিকেটার। কিন্তু তাঁরাও কি খেলতে পারবেন? কারণ তাঁরাও করোনা আক্রান্ত ক্রুণালের সংস্পর্শে এসেছিলেন সম্প্রতিই। সব মিলিয়ে বেশ টালমাটাল অবস্থা  ভারতের দুই ড্রেসিংরুমেই।  

[আরও পড়ুন: ছেলের নাম জোভান রাখলেন হরভজন ও গীতা, কী অর্থ এই নামের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×