BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৩০ মে ২০২০ 

Advertisement

করোনা মোকাবিলায় এবার রাজ্যের তহবিলে ১ লক্ষ টাকা দিল ক্রিকেটার রিচা ঘোষ

Published by: Subhamay Mandal |    Posted: March 28, 2020 5:12 pm|    Updated: March 28, 2020 5:12 pm

An Images

সংগ্রাম সিংহরায়, শিলিগুড়ি: এবার করোনা ভাইরাস আক্রান্তদের জন্য তৈরি রাজ্য সরকারের ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা দান করল শিলিগুড়ির ‘বিস্ময়’ কিশোরী রিচা ঘোষ। সবেমাত্র আন্তর্জাতিক আঙিনায় পা রাখা ক্রিকেটার। শনিবার তার সই করা এক লক্ষ টাকার চেক শিলিগুড়ির মহকুমা শাসক সুমন্ত সহায়ের হাতে তুলে দিলেন রিচার বাবা মানবেন্দ্রবাবু।

সবে আন্তর্জাতিক আঙ্গিনায় পা রাখা রিচার বদান্যতায় আপ্লুত গোটা শিলিগুড়ি-সহ কলকাতা ময়দানও। সবে ভারতীয় দলে সুযোগ পেয়েছে। বিশ্বকাপে জাতীয় দলের হয়ে দুটি ম্যাচ খেলা হয়েছে তার। সবমিলিয়ে তিনটি আন্তর্জাতিক ম্যাচ। এখনও পায়ের তলার জমি শক্ত হয়নি। সামনে এখনও লম্বা রাস্তা। তবুও বিশ্বকাপে অর্জিত ম্যাচ ফি থেকে বাঁচিয়ে এক লক্ষ টাকা দান করল সে। রিচার দাবি, ‘খেলাধুলা জীবনের ঊর্ধ্বে নয়। আর মানুষ এই মুহূর্তে বিপদে রয়েছে। আমরা তো অনেকটাই ভাল আছি। যারা রোজ আয় করেন, রোজ ব্যয় করেন, তাদের পক্ষে এই কঠিন সময় পার করা খুবই কষ্টের। তাই যতটুকু পেরেছি সাহায্য করার চেষ্টা করলাম।’

[আরও পড়ুন: করোনা রুখতে মাত্র ১ লক্ষ টাকা অনুদান ধোনির! ‘ভুয়ো খবর’, দাবি স্ত্রী সাক্ষীর]

শিলিগুড়ির মহকুমা শাসক রিচার এই সাহায্যকে সাধুবাদ জানিয়েছেন। তিনি বলেন, যাদের সামর্থ্য আছে, রিচাকে দেখে তারা যদি এগিয়ে আসেন, অনেকটাই সমস্যার সমাধান হবে। সবাই মিলেই এই কঠিন সময় পার করতে হবে। রিচার বাবা মানবেন্দ্রবাবু অবশ্য জানিয়ে দিলেন, সমস্তই রিচার ইচ্ছায় হয়েছে। তিনি শুধুমাত্র মেয়ের হয়ে চেকটি মহকুমা শাসকের হাতে তুলে দিয়েছেন। তার এই উদ্যোগকে স্বাগত জানায় শিলিগুড়ি থেকে কলকাতা ময়দান। শুভেচ্ছার বন্যা হয়ে গিয়েছে সোশ্যাল সাইটেও। অন্যদিকে, শিলিগুড়ি পুরনিগমকে পঞ্চাশ হাজার টাকা দান করলেন বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। মেয়র অশোক ভট্টাচার্য জানিয়েছেন, সৌরভের দান করা টাকায় মাস্ক, গ্লাভস-সহ করোনা মোকাবিলার বিভিন্ন সামগ্রী কেনা হবে।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় একজোট দেশ, ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দিলেন শচীন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement