BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

করোনা রুখতে মাত্র ১ লক্ষ টাকা অনুদান ধোনির! ‘ভুয়ো খবর’, দাবি স্ত্রী সাক্ষীর

Published by: Subhajit Mandal |    Posted: March 28, 2020 12:10 pm|    Updated: March 28, 2020 8:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা রুখতে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) নাকি মাত্র এক লক্ষ টাকা অনুদান করেছেন! একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম এ খবর প্রকাশ করতেই নেটদুনিয়ায় রোষের মুখে পড়তে হয় টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। কার্পণ্য নিয়ে তাঁকে রীতিমতো আক্রমণ শুরু করেন নেটদুনিয়ার কুশীলবরা। বেগতিক দেখে আসরে নামেন ধোনির স্ত্রী সাক্ষী। তাঁর দাবি, যে খবরের ভিত্তিতে একথা বলা হচ্ছে তা আসলে ভুয়ো।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় মানবিক সৌরভ, দুস্থ পরিবারের মুখে অন্ন তুলে দিচ্ছেন দাদা]

একটি প্রথম সারির সর্বভারতীয় সংবাদ মাধ্যমের দাবি, এক ক্রাউডফান্ডিং ওয়েবসাইটের মাধ্যমে একটি সংগঠনকে ১ লাখ টাকা করোনা ত্রাণ তহবিলে দান করেছেন এমএস ধোনি। সৌরভ গঙ্গোপাধ্যায়, শচীন তেন্ডুলকরদের মতো প্রাক্তনরাই করোনা রুখতে দান করেছেন ৫০ লক্ষ টাকা করে। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা সুরেশ রায়নাও দিয়েছেন ৫২ লক্ষ টাকা।সেখানে ধোনির মতো ধনী তারকার মাত্র এক লাখ টাকা অনুদানের খবরে বেজায় চটে যান নেটিজেনরা। মাহিকে তাঁরা মনে করিয়ে দেন যে তাঁর মোট সম্পত্তির
পরিমাণ ৮০০ কোটি টাকা। মাত্র ১ লক্ষ টাকা অনুদান তাঁর সাজে না।

[আরও পড়ুন: ‘ঘরে থাকলেই আপনি দেশের হিরো’, লকডাউনের সমর্থনে অনুরাগীদের বার্তা শামির]

নেটদুনিয়ায় মাহি যখন চিড়েচ্যাপ্টা, তখনই আসরে নামলেন তাঁর স্ত্রী। সাক্ষী সিং ধোনির দাবি তাঁদের নামে ভুয়ো খবর প্রচার করা হচ্ছে। তিনি টুইট করে বলেন, “আমি সমস্ত সংবাদ মাধ্যমকে অনুরোধ করছি, এই সংবেদনশীল সময়ে দয়া করে ভুয়ো খবর প্রচার করবেন না। আপনাদের লজ্জা হওয়া উচিত। বুঝতে পারছি না, দায়িত্বশীল সাংবাদিকতা কোথায় হারিয়ে গেল?” ধোনি সংক্রান্ত খবরটি ভুয়ো বলে দাবি করলেও আসল খবর দেননি সাক্ষী। ধোনি ঠিক কত টাকা করোনা তহবিলে দিয়েছেন তাও বলেননি মাহি-পত্নী।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement