BREAKING NEWS

৩২ আষাঢ়  ১৪২৭  বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ 

Advertisement

‘ঘরে থাকলেই আপনি দেশের হিরো’, লকডাউনের সমর্থনে অনুরাগীদের বার্তা শামির

Published by: Subhamay Mandal |    Posted: March 27, 2020 9:33 am|    Updated: March 27, 2020 9:33 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় দেশজুড়ে শুরু হয়েছে ২১ দিনের লকডাউন। সমস্ত দেশবাসীকে এই কদিন ঘরেই থাকার অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভাইরাসের সংক্রমণ ছড়ানো আটকাতে ২১ দিনের যুদ্ধে সমস্ত দেশবাসীকে সহযোগিতা করতে অনুরোধ করেছেন মোদি। এবার যারা ঘরে থেকে করোনাকে হারাচ্ছেন তাঁদের দেশের আসল হিরো বললেন ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ডাক্তারের পরামর্শ মেনে এই কদিন চলতে এবং বাকিদেরও বাড়িতেই থাকার জন্য অনুরোধ করার কথা বলেছেন শামি।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এই ২১ দিনের লকডাউনকে সমর্থন করেছেন ফাস্ট বোলার। নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ভিডিও বার্তার মাধ্যমে দেশবাসীকে উদ্বুদ্ধ করতে ঘরেই থাকার পরামর্শ দিয়েছেন। নিজের পোস্টে #GharBaithoIndia লিখে তিনি জানিয়েছেন, ‘বাড়িতেই থাকুন। দেশ এখন সংকটে। আর এই মুহূর্তে ঘরে থাকাই সবচেয়ে জরুরি। যাঁরাই ঘরে থাকছেন তাঁরাই দেশের হিরো। হিরো হওয়া এত সোজা নয়। ডাক্তারের পরামর্শ মেনে চলুন এবং ঘরেই থাকুন, ধন্যবাদ।’

লকডাউনের সমর্থনে শামির মতো কোহলি, অশ্বিন, কুম্বলে, সৌরভ-সহ ভারতীয় দলের বর্তমান-প্রাক্তন মিলিয়ে বহু ক্রিকেটার এই ২১ দিনের লকডাউনকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। প্রত্যেকেই নিজেদের অনুরাগী এবং বাকি দেশবাসীকে কঠিন সময়ে ঘরে থাকার অনুরোধ করেছেন। তবেই এই লড়াইয়ে জয় সম্ভব বলে মনে করছেন তারকারা।

[আরও পড়ুন: ‘আগামী বছর পুরুষদের সঙ্গে হোক মহিলাদের আইপিএলও’, দাবি মিতালি রাজের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement