BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় অলরাউন্ডার শিবম দুবে, পাত্রী কে চেনেন?

Published by: Sulaya Singha |    Posted: July 17, 2021 11:47 am|    Updated: July 17, 2021 11:47 am

Indian cricketer Shivam Dube Marries Girlfriend Anjum Khan In Private Wedding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমকালো অনুষ্ঠান নেই, নেই অনবরত ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। অতিমারী আবহে (Corona pandemic) একপ্রকার চুপিসারেই বিয়েটা সেরে ফেললেন ভারতীয় অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube)। সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ হতেই টিম ইন্ডিয়ার তারকার নয়া ইনিংসের কথা জানতে পারলেন অনুরাগীরা। কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন দুবে?

মুম্বইয়ে ঘনিষ্ঠ আত্মীয়-পরিজনদের নিয়ে ছোট্ট অনুষ্ঠানের মধ্যে দিয়েই নতুন জীবন শুরু করলেন শিবম। জীবনসঙ্গিনীটি হলেন গার্লফ্রেন্ড অঞ্জুম খান। দীর্ঘদিনের ভালবাসা বদলে গেল পরিণয়ে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করে দুবে লেখেন, “এখান থেকেই আজীবনের যাত্রা শুরু হল।” তারপর থেকেই শুভেচ্ছার বন্য়ায় ভাসছেন নবদম্পতি। শ্রেয়স আইয়ার থেকে রাহুল তেওটিয়া-সহ ভারতীয় ক্রিকেটাররা নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন শিবম ও অঞ্জুমকে। টুইট করে অলরাউন্ডারকে অভিনন্দন জানিয়েছে আইপিএলে (IPL) তাঁর ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসও (RR)।

[আরও পড়ুন: Tokyo Olympic শুরুর আগেই ধাক্কা, গেম ভিলেজে ঢুকে পড়ল Corona Virus]

ভিনধর্মে বিয়ে। তাই হিন্দু ও ইসলাম – দুই ধর্মমতেই বিয়ে করেছেন শিবম ও অঞ্জুম। শুক্রবার বিয়ের আসরের ছবিগুলিতেও ধরা পড়েছে সে সব আচার-রীতি। হালকা গোলাপি রঙের শেরওয়ানিতে সেজেছিলেন শিবম। ঘিয়ে রঙের লেহঙ্গা ও লাল ওড়নায় কনের সাজে অপরূপা হয়ে উঠেছিলেন অঞজুম।

সেপ্টেম্বর থেকে ফের আইপিএলের ২২ গজে নামবেন ক্রিকেটাররা। অতিমারীতে চলতি বছর স্থগিত হয়ে যাওয়া টুর্নামেন্ট হবে আমিরশাহীতে। দু’মরশুম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলা শিবম এবার খেলছেন রাজস্থানের হয়ে। ৪.৪ কোটি টাকা দিয়ে তাঁকে দলে নিয়েছিল এই ফ্র্যাঞ্চাইজি। টুর্নামেন্টে এখনও পর্যন্ত ছ’টি ম্যাচে ১৪৫ রান রয়েছে তাঁর ঝুলিতে। ফের রাজস্থানের জার্সি গায়ে চাপানোর আগেই শুভ কাজটা সেরে ফেললেন শিবম।

[আরও পড়ুন: ক্লাব ‘বাঁচাতে’ শ্রী সিমেন্টের নয়া চুক্তিপত্রে সই করতে নারাজ ইস্টবেঙ্গল, ISL-এ খেলা নিয়ে সংশয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement