Advertisement
Advertisement
Rohit Sharma

‘ভাই বিয়ে করে নাও’, রোহিতের পরামর্শে কী উত্তর বাবরের? দেখুন ভিডিও

এশিয়া কাপে একাধিক রেকর্ড গড়ার হাতছানি রোহিত শর্মার।

Indian skipper Rohit Sharma asks Babar Azam to get married | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:August 28, 2022 5:31 pm
  • Updated:August 28, 2022 5:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপার সানডের মেগা লড়াই শুরুর আগে কি মানসিক চাপের মধ্যে রয়েছেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের অধিনায়ক রোহিত শর্মা এবং বাবর আজম? নাহ্, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও অন্তত সে কথা বলছে না। বরং মহারণের ২৪ ঘণ্টা আগে ধরা পড়ল একেবারে উলটো ছবিই। যেখানে দুই দলের তারকার মধ্যে বিয়ে-থা নিয়ে আলোচনা হচ্ছে! হ্যাঁ, ঠিকই শুনেছেন। বাবরকে রোহিতের পরামর্শ, “ভাই, বিয়েটা এবার করে নাও।”

আরও একবার আবেগ আর উন্মাদনায় ফুটছে ওয়াঘার এপার-ওপার। আরও একবার আইসিসি টুর্নামেন্টে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। আরও একবার নেটদুনিয়ায় জমে ক্ষীর দুই দেশের সমর্থকদের তর্কাতর্কি। মাঠের বাইরের মতোই উত্তেজনার পারদ চড়েছে মাঠের ভিতরও। পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতিতে কোনও ফাঁক রাখেননি রোহিতরা (Rohit Sharma)। গত বছরের বিশ্বকাপের পুনরাবৃত্তি ঘটাতে মুখিয়ে বাবররাও। তবে এসব গম্ভীর বিষয়ের মধ্যেও নাকি রোহিত ও বাবরের মধ্যে কথা হচ্ছে বিয়ে নিয়ে! শনিবার অনুশীলন শেষে দেখা হয় দুই অধিনায়কের। সেখানেই বাবরকে রোহিত বলেন, “ভাই, বিয়েটা করে নাও।” যার উত্তরে পাক ক্যাপ্টেন বলেন, “না, এখন করব না।” পাকিস্তান ক্রিকেটের তরফে পোস্ট করা ভিডিওটি এখন নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

উল্লেখ্য, গত বছর বাবর আজমের (Babar Azam) বিরুদ্ধে যৌন হেনস্তা, শারীরিক নির্যাতন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ এনেছিলেন এক মহিলা। যা নিয়ে পাকিস্তান ক্রিকেটে কার্যত হইচই পড়ে গিয়েছিল। তিনি জানিয়েছিলেন, পাকিস্তানের তারকা ব্যাটারের সঙ্গে তাঁর সম্পর্ক সেই ২০১০ সাল থেকে। স্কুলে পড়াকালীনই বাবর তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন। তাঁরা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন। মহিলার দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেন বাবর। এমনকী মহিলা নাকি অন্তঃসত্ত্বাও হয়ে পড়েছিলেন। কিন্তু খ্যাতির শিখরে পৌঁছতেই বেঁকে বসেন বাবর। মহিলাকে নাকি এই ঘটনা প্রকাশ্যে না আনার জন্য চাপ দেওয়া হত। মারধর করা হত। আদালতে সেই মামলা চলাকালীনই আবার শোনা গিয়েছিল, এ বছরই নিজের তুতো বোনকে বিয়ে করবেন বাবর। কিন্তু রোহিতকে তিনি জানালেন, আপাতত তাঁর বিয়ের পরিকল্পনা নেই।

বর্তমানে ক্রিকেটই বাবরের মূল ফোকাস। এদিন ভারতকে মাটি ধরা মরিয়া পাকিস্তান। অন্যদিকে, বিরাট কোহলির শততম টি-২০ ম্যাচে একাধিক রেকর্ডের হাতছানি রোহিতের সামনে। আর ১০ রান করলেই মার্টিন গাপ্তিলকে পিছনে ফেলে টি-২০-তে সর্বোচ্চ রানের মালিক হয়ে যাবেন তিনি। ৩,৪৮৭ রান নিয়ে আপাতত তালিকার দ্বিতীয় স্থানে হিটম্যান। ৩৩০৮ রান নিয়ে তিন নম্বরে কোহলি। পাশাপাশি আর ১৩ রান করতে পারলেই প্রথম পুরুষ ব্যাটার হিসেবে টি-২০ ক্রিকেটে সাড়ে ৩ হাজার রানের মাইলস্টোন স্পর্শ করে ফেলবেন তিনি। সব মিলিয়ে ভারত-পাক দ্বৈরথের দিকে তাকিয়ে গোটা বিশ্ব।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ