BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল ঘোষণা বিসিসিআইয়ের, বাদ কুলদীপ-বুমরাহ

Published by: Abhisek Rakshit |    Posted: February 20, 2021 9:31 pm|    Updated: February 20, 2021 9:34 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন পর দেশের মাটিতে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। আপাতত ভারত (India) সফরে রয়েছে ইংল্যান্ড (England) ক্রিকেট দল। চলছে টেস্ট সিরিজ। এরপর আয়োজিত হবে পাঁচটি টি-২০ এবং তিনটি ওয়ানডে। শনিবার টুইটে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দলও ঘোষণা করে দিল বিসিসিআই (BCCI)। সবমিলিয়ে মোট ১৯ জনের নাম ঘোষণা করা হয়েছে।

করোনা আবহে (Corona Pandemic) দীর্ঘদিন বন্ধ ছিল সবধরনের ক্রিকেট টুর্নামেন্ট। IPLও আয়োজন করা হয় দুবাইয়ে (Dubai)। তবে এবার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার পথে। ইতিমধ্যে ভারত-ইংল্যান্ডের মধ্যে দু’টি টেস্ট খেলাও হয়ে গিয়েছে। ১-১ অবস্থায় রয়েছে সিরিজ। এরপর মোতেরায় আয়োজিত দিন-রাতের টেস্ট। নতুনরূপে তৈরি ওই সর্দার প্যাটেল স্টেডিয়ামেই আয়োজিত হবে তৃতীয় এবং চতুর্থ টেস্ট। দু’দল ওখানেই আবার টি-২০ সিরিজেও অংশ নেবে। আর সেই সিরিজেরই দল এদিন ঘোষণা করল বিসিসিআই।

[আরও পড়ুন: কমনওয়েলথে সোনাজয়ী শুটার মানু ভাকারকে হেনস্তা, বিতর্কে এয়ার ইন্ডিয়ার দুই কর্মী]

এক নজরে দেখে নিন ভারতীয় দলে কারা কারা ডাক পেলেন:

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ইশান কিষান, মণীশ পাণ্ডে, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, নবদীপ সাইনি, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওটিয়া, টি নটরাজন, শার্দুল ঠাকুর।

 

টি-২০ সিরিজের দলে চমক বলতে অবশ্যই ইশান কিষানের সুযোগ পাওয়া। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে যেমন ভাল খেলেছেন। তেমনই শনিবারও বিজয় হাজারেতে মধ্যপ্রদেশের বিরুদ্ধে ৯৪ বলে ১৭৩ রানের ঝোড়ো ইনিংস খেলেন। মারেন ১১টি ছয় ও ১২টি চার। তাঁর দৌলতেই টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ রানের রেকর্ড গড়তে সক্ষম হয় ঝাড়খণ্ড (৪২২/৯)। ম্যাচও সহজেই জিতে নেয় তাঁরা। যদিও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে কুলদীপ যাদব এবং জসপ্রীত বুমরাহর না থাকা নিয়ে ভক্তদের মনে কিছুটা হলেও প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ান ওপেনে জাপানি ঝড়! ব্যাডিকে স্ট্রেট সেটে হারিয়ে দ্বিতীয়বার খেতাব জয় ওসাকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement