২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

‘রাহুল, নাম তো সুনা থা…’ চেন্নাই বধের পর ত্রিপাঠির প্রশংসায় পঞ্চমুখ কিং খান

Published by: Subhajit Mandal |    Posted: October 8, 2020 11:12 am|    Updated: October 8, 2020 11:12 am

An Images

স্টাফ রিপোর্টার: চেন্নাই ডাগআউটে মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) ওভাবে বসে থাকতে দেখে খারাপই লাগছে। আধ ঘণ্টা আগেও যে ম্যাচে নিশ্চিত জয় মনে হচ্ছিল, সেখানে হার। কেকেআরের বিরুদ্ধে চার নম্বরে নেমেছিলেন ধোনি। কিন্তু আগের মতো রিফ্লেক্স যে আর নেই, সেটা বোঝা যাচ্ছিল। ১২ বলে ১১ রানের ইনিংস খেললেন। স্বাভাবিকভাবে প্রচণ্ড হতাশ দেখাচ্ছিল চেন্নাই সুপার কিংস (CSK) অধিনায়ককে। ম্যাচের পর বলছিলেন, “মাঝে ওরা দু’তিন ওভার খুব ভাল বোলিং করেছে। ওইসময় যদি আমার একটু ভাল ব্যাট করতে পারতাম, পরপর দুটো-তিনটে উইকেট না হারাতাম, তাহলে হয়তো জিততে পারতাম।”

দিল্লির কাছে হারের পর জয়ে ফিরতে পেরে বেশ খুশি নাইট শিবির। শাহরুখ খান (Shah Rukh Khan) এসেছিলেন ম্যাচটা দেখতে। টিমের পারফরম্যান্সে বেশ সন্তুষ্ট দেখাল বাদশাকে। ম্যাচ শেষে টুইট করে একই সঙ্গে রাহুল ত্রিপাঠি এবং বোলারদের প্রশংসায় পঞ্চমুখ হলেন নাইট রাইডার্সের (KKR) অন্যতম কর্ণধার। বললেন,”আমাদের হাতে কয়েকটা রান কম ছিল। কিন্তু বোলাররা সেটা বুঝতে দেননি।” আর রাহুল ত্রিপাঠির প্রশংসা করতে গিয়ে নিজেরই এক বিখ্যাত সংলাপ ব্যবহার করলেন কিং খান। বললেন,”রাহুল নাম তো সুনা থা… কাম উসসে ভি কামাল হ্যায়।” যার বাংলা তরজমা করলে দাঁড়ায়, “রাহুলের নামটা শুনেছিলাম। কিন্তু ওঁর কাজটা নামের থেকেও বড়।” কিং খানের টুইটের পালটা তাঁকে ধন্যবাদ দিয়েছেন রাহুল ত্রিপাঠিও। টুইটে তিনিও বলেছেন, “আপনাকে ধন্যবাদ। আপনার সামনে এত ভাল খেলতে পেরে আমার স্বপ্নপূরণ হল।”

[আরও পড়ুন: চার নম্বরে নেমেও দলকে জেতাতে ব্যর্থ ধোনি, ১০ রানে জয়ী কেকেআর]

আর কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক বলে গেলেন, “প্রত্যেকটা টিমের ক্ষেত্রেই কয়েকজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার থাকে। আনাদের দলে তেমন নারিন। দুটো-তিনটে খারাপ ম্যাচ গিয়েছিল ওর। তাতে কিছু যায় আসে না। ও ম্যাচ উইনার। আমরা ওর উপর থেকে কখনই আস্থা হারাইনি।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement