১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমাদের ব্যাটিং বিধ্বংসী’, মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার মর্গ্যানের

Published by: Sulaya Singha |    Posted: April 13, 2021 4:34 pm|    Updated: April 13, 2021 4:39 pm

IPL 14: KKR is ready to face Mumbai Indians today | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে (IPL 2021) যে ক’টা দল আছে, তার মধ্যে কেকেআরের ব্যাটিং লাইন আপ অন্যতম সেরা শুধু নয়, বিধ্বংসীও বটে। অন্য কেউ নন, আইপিএলের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে উঠে এহেন মন্তব্য করলেন কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান স্বয়ং।

নীতীশ রানা এবং রাহুল ত্রিপাঠির দাপটে সানরাইজার্সকে ১০ রানে হারিয়ে আইপিএল অভিযান শুরু করেছে কেকেআর (KKR)। ভুবনেশ্বর কুমার, টি নটরাজনদের ছারখার করে ৮০ রান করে যান রানা। হাফসেঞ্চুরি করেন রাহুল ত্রিপাঠিও। কিন্তু সেই জয় উপভোগ করার বিশেষ সময় নেই। কারণ আজ, মঙ্গলবারই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নেমে পড়তে হচ্ছে কেকেআরকে। সেই মুম্বই, যাদের বিরুদ্ধে কেকেআরের রেকর্ড ঐতিহাসিকভাবে খুব খারাপ। কিন্তু কেকেআর অধিনায়ক মর্গ্যান সে সব নিয়ে বিশেষ চিন্তিত নন। বরং টিমের ব্যাটিং দেখার পর কেকেআর অধিনায়ক খেলা শেষে সাংবাদিক সম্মেলনে বলে দিয়েছেন যে, তাঁর টিমের শক্তির অন্যতম হল ব্যাটিং।

[আরও পড়ুন: চাকরি যাচ্ছে ইগর স্টিমাচের? সুনীলদের কোচকে জুন পর্যন্ত সময় দিল ফেডারেশন]

“আমাদের টিমের হয়ে ভারতের সেরা দুই প্রতিভাবান ব্যাটসম্যান ওপেন করে। আমি শুভমান গিল আর নীতীশ রানার কথা বলছি। তার পর তিন নম্বরে নামে রাহুল ত্রিপাঠি। যে কি না হায়দরাবাদের বিরুদ্ধে দুর্দান্ত খেলল। তার পর আমাদের মিডল অর্ডার। এরকম বৈচিত্রপূর্ণ মিডল অর্ডার খুব কমই আছে আইপিএলে। দীনেশ যখন ওরকম খেলে, আন্দ্রে যখন নিজের খেলাটা খেলে, তখন আমাদের ব্যাটিংকে বিধ্বংসী মনে হয়। দেখলে মনে হয়, আমাদের ব্যাটিং যে কোনও ম্যাচ জিতিয়ে দিতে পারে,” বলে দিয়েছেন মর্গ্যান।

একটা সময় পর্যন্ত নীতীশ রানা এবারের আইপিএলে কবে থেকে খেলতে পারবেন, তা নিয়েই সংশয় ছিল। কারণ আইপিএল শুরুর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন নীতীশ। তারপর অবশ্য সুস্থ হয়ে সোনালি বেগুনি শিবিরে যোগ দেন। এবং শেষ পর্যন্ত মাঠে নেমে প্রথম ম্যাচেই দুর্ধর্ষ ৮০। “নীতীশের ইনিংস দেখে আমি মুগ্ধ। কী খেলল ছেলেটা! ম্যাচ জেতানো ইনিংস বললেও কম বলা হয়। আমি নীতীশের ইনিংসের চেয়েও যে পদ্ধতিতে ও নিজের ইনিংসকে এগিয়ে নিয়ে গেল, সেটা দেখে অভিভূত হয়ে গিয়েছি,” বলতে থাকেন কেকেআর নেতা মর্গ্যান।

[আরও পড়ুন: IPL 14: আইপিএলে নয়া নজির গেইলের, রেকর্ড গড়েও প্রশ্নের মুখে স্যামসন]

এদিন আবার কেকেআরের সিনিয়র পেসার হরভজন সিং পাশে দাঁড়ালেন টিমের চায়নাম্যান কুলদীপ যাদবের। বর্তমানে সময়টা একেবারেই ভাল যাচ্ছে না কুলদীপের। কেকেআরেও আর নিয়মিত নন। কিন্তু হরভজন বলছেন, “আমি ওর বোলিংয়ে কোনও সমস্যা দেখছি না। কুলদীপ ম্যাচ উইনার। ভারতের, কেকেআরেরও।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement