BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্টেডিয়াম পরিদর্শনে গিয়ে ব্যাট হাতে নেমে পড়লেন সৌরভ, শারজার নয়া লুকে মুগ্ধ বোর্ড সভাপতি

Published by: Sulaya Singha |    Posted: September 15, 2020 2:05 pm|    Updated: September 15, 2020 2:12 pm

An Images

আলাপন সাহা: শুধু দুবাই কিংবা শারজা স্টেডিয়াম ঘুরে দেখা নয়, দুবাই স্টেডিয়ামে ঘুরে দেখার ফাঁকে নাকি কিছুক্ষণ ক্রিকেটও খেললেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়!

৯ সেপ্টেম্বর সৌরভ (Sourav Ganguly) সংযুক্ত আবর আমিরশাহী উড়ে গিয়েছিলেন। করোনা আবহে বিদেশে আইপিএল আয়োজন খতিয়ে দেখতেই যে এই সফর, তা তখনই জানিয়েছিলেন। দুবাই পৌঁছে কয়েকদিন কোয়ারেন্টাইনে থাকার পরই কাজ শুরু করে দেন। দুবাইয়ের স্টেডিয়ামে গিয়ে সবকিছু খতিয়ে দেখেন তিনি। ক্রিকেটারদের প্র্যাকটিসের ব্যবস্থা থেকে শুরু করে নিরাপত্তা, সবদিকই ঘুরে দেখলেন। খবর নিয়ে জানা গেল, সেখানকার পরিকাঠামো দেখে সৌরভ বেশ খুশি। বিশেষ করে নিরাপত্তা নিয়ে।

[আরও পড়ুন: জল্পনার অবসান, নতুন নামে আইএসএলে খেলার জন্য আবেদন ইস্টবেঙ্গলের]

এবারের আইপিএল একেবারে অন্য আবহে হচ্ছে। কোভিড পরিস্থিতিতে ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ, প্রত্যেকের জন্যই থাকছে প্রচুর নিয়ম, বিধিনিষেধ। তাই নিরাপত্তার আরও কড়াকড়ি করা হয়েছে যাতে ক্রিকেটারদের আশেপাশে কেউ ঘেঁষতে না পারেন। সৌরভ সবকিছু ঘুরে ঘুরে দেখেন। তারই এক ফাঁকে ব্যাট হাতেও নেমে পড়েন। সৌরভ গিয়েছিলেন শারজা স্টেডিয়ামে। একটা সময় এই স্টেডিয়ামে দাপটের সঙ্গে খেলেছেন। তবে আগের শারজা এখন আর নেই। ভোল বদলে গিয়েছে। অনেক উন্নত এই নয়া লুক। সেখানে বেশ খানিকক্ষণ বৈঠকও করেন। শোনা যাচ্ছে, বুধবার সৌরভ যেতে পারেন আবু ধাবিতে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Famous Sharjah stadium all set to host IPL 2020

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

দুবাই কিংবা শারজার থেকে করোনা নিয়ে অনেক বেশি কড়াকড়ি আবু ধাবিতে। যার ফলে কেকেআর (KKR) কিংবা মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) প্র্যাকটিসে নামা নিয়ে শুরুতে কিছুটা সমস্যায় পড়েছিল। কারণ আবু ধাবির নিয়ম অনুযায়ী আরও কিছুদিন কোয়ারেন্টাইনে থাকতে হত দুটো টিমকে। শেষমেশ সেই সমস্যা অবশ্য মিটে যায়। শোনা গেল, ভবিষ্যতে যাতে কোনওরকম সমস্যা সৃষ্টি না নয়, সেটা নিয়েও সৌরভ আলোচনা করবেন। আগামিকাল আবু ধাবির সরকারি লোকজনদের সঙ্গে একটা বৈঠকে বসারও কথা রয়েছে সৌরভের।

[আরও পড়ুন: আইপিএল ১৩: একেবারে নতুন সাজে কিংস ইলেভেন পাঞ্জাব, কেমন হবে প্রথম একাদশ?‌]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement